ঢাকা, বৃহস্পতিবার 26 January 2017, ১৩ মাঘ ১৪২৩, ২৭ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

সরিষাবাড়ী সংবাদ

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা: জামালপুরের সরিষাবাড়ীতে জমি নিয়ে বিরোধে বখাটে মাদকাসক্ত ভাতিজা সুমনের ছুরিকাঘাতে খুন হয়েছেন ইতালি প্রবাসী ফুফু লিলি আক্তার (৪৫)। গত রোববার হত্যামামলার আসামীদের গ্রেফতার ও মামলা সুষ্ঠু তদন্তের দাবিতে নিজ বাড়ীতে  এক সংবাদ সম্মেলন করেন নিহতের দেবর ইয়ার আলী, পুত্রবধূ মুন্নি আক্তার, মেয়ে সামিয়া আলী ও লামিয়া আলী।
জমি নিয়ে বিরোধ
সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধে ধাওয়া পাল্পা ধাওয়ায় নাজমুল হক (৩২) নামে একজন নিহত হয়েছেন। মহাদান ইউনিয়নের সেঙ্গুয়া পশ্চিমপাড়া মৃত শামছুল হকের ছেলে নাজমুল হকের সাথে প্রতিবেশী মৃত শাজালী মন্ডলের ছেলে সোহরাব হোসেন দুলু মেম্বারের সাথে জমি নিয়ে বিরোধ চলছিলো। এরই জের ধরে গত শুক্রবার দুপুরে হামলায় একপর্যায় নাজমুল হক  ঘটনাস্থলেই মারা যান। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাজমুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
সংঘাত-সংঘর্ষে: আহত ২০
সরিষাবাড়ীতে বসতবাড়ির যাতায়াতের রাস্তা নিয়ে বিরোধকে কেন্দ্র করে সোমবার সন্ধায় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষে উপজেলার কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈর গ্রামে শিশু, নারী-পুরুষসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ভুয়া সাংবাদিক গ্রেফতার
জামালপুরে ১০ পিস ইয়াবা ও কিছু হেরোইনসহ রুকন মিয়া (২৫) নামে এক ভুয়া সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার সদর উপজেলার দিগপাইত চুনিয়াবাড়ী এলাকায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফফতারকৃত রুকন জেলার সরিষাবাড়ী উপজেলার বাউসি গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
নারায়ণপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর বলেন, দীর্ঘ দিন ধরে সাংবাদিক পরিচয় দিয়ে রুকন মাদক ব্যবসায় করে  আসছিল। মূলত সে সাংবাদিক নয়। রুকনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
সড়ক দুর্ঘটনা
আটোরিকশা ও বালুভর্তি ট্রাক্টরের সংঘর্ষে ৫ জন কলেজ শিক্ষার্থী আহত হয়েছেন। এ ঘটনায় সড়ক অবরোধ ও ৩টি অটোরিক্সা ভাংচুর করেছে ক্ষুদ্ধ এলাকাবাসী। আহতরা হলেন- মিম, নিশাত, আল-আমীন, সাথী ও মুতমাইন্যা।
এদের মধ্যে মুতমাইন্যা ও নিশাতকে আশংকাজনক অবস্থায় মোমেনশাহী মেডিকেল কলেজ  ও হাসপাতালে এবং অন্য ৩ জনকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ