ঢাকা, বৃহস্পতিবার 26 January 2017, ১৩ মাঘ ১৪২৩, ২৭ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

নারায়ণগঞ্জে যুবদলের আনন্দ মিছিলে পুলিশের বাধা

নারায়ণগঞ্জ সংবাদদাতা : বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জে মহানগর যুবদল আনন্দ মিছিলে পুলিশ বাধা দিয়েছে।  এ সময় পুলিশ নেতাকর্মীদের কাছ থেকে ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করে। বৃহস্পতিবার সকাল ১১টায় শহরের ডিআইটি করিম মার্কেটের সামনে থেকে আনন্দ মিছিলটি বের করে। পরে শহরের মন্ডলপাড়া হয়ে জেলা বিএনপি কার্যালয়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।
এদিকে মহানগর আনন্দ মিছিলে দলীয় পতাকা ও বাদ্য বাজনার ব্যবস্থা করা হয়। দলীয় কার্যালয়ে মিছিলটি পৌঁছলে নেতাকর্মীদের দলীয় কার্যালয়ের সামনে দাঁড়াতে দেয়নি পুলিশ এবং মিছিলের ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করে তারা।
আনন্দ মিছিলে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন খান, বিএনপির সিনিয়র নেতা আব্দুল মজিদ, নগর বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদ, বিএনপির নেতা এড. জাকির হোসেন, এড. সরকার হুমায়ুন কবির, মোঃ সুরুজ্জামান, দিপু চৌধুরী প্রমুখ। 
সংক্ষিপ্ত সমাবেশে তৈমুর আলম খন্দকার বলেন, আজকের দিনে বাংলাদেশকে যিনি উন্নয়ন ও অগ্রযাত্রার স্বপ্ন দেখিয়েছেন সেই জিয়াউর রহমানের জন্মদিন। তিনিই বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। আজকে তার জন্মদিন আমাদের জন্য দিনটি আনন্দের। রক্তের শেষ বিন্দু থাকতে জিয়াউর রহমানের ফিরিয়ে আনা গণতন্ত্রকে লুণ্ঠিত হতে দেবনা। দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে প্রয়োজনে বুকের তাজা রক্ত দিতেও আমরা প্রস্তুত রয়েছি।

অনলাইন আপডেট

আর্কাইভ