ঢাকা, বৃহস্পতিবার 26 January 2017, ১৩ মাঘ ১৪২৩, ২৭ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

ক্ষমতা নয় জনগণের জন্য আন্দোলন করবে বিএনপি -নোমান

স্টাফ রিপোর্টার : বিএনপি ক্ষমতার জন্য নয়, জনগণের জন্য আন্দোলন করবে বলে মন্তব্য করেছেন দলের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। গতকাল বুধবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আরাফাত রহমান কোকোর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবদল আয়োজিত মিলাদ মাহফিলে এ কথা বলেন তিনি।
নোমান বলেন, আরাফাত রহমান কোকোকে যারা নির্যাতন করে হত্যা করেছে, তারেক রহমানকে যারা বিদেশে পাঠিয়েছে, খালেদা জিয়াকে যারা বাড়ি ছাড়া করেছে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করতে হবে। সরকারকে উদ্দেশ করে তিনি বলেন, আপনারা মনে রাখবেন অস্ত্র, পুলিশ, র‌্যাব দিয়ে আন্দোলন থামানো যাবে না। দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করে দেশ থেকে অবৈধ হাসিনা সরকারকে উৎখাত করবে।
একই অনুষ্ঠানে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, তরুণ ছেলের লাশ কীভাবে তার মা সহ্য করেছে? এমন অস্বাভাবিক অবস্থার সৃষ্টি করেছে আওয়ামী লীগ সরকার। আরাফাত রহমানের জানাযায় যেমন লাখো মানুষ হয়েছে, এ স্বৈরাচার সরকারের পতনেও লাখো মানুষ একত্রিত হবে।
যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব বলেন, বিএনপিকে ধ্বংস করার জন্য এ সরকার একের পর এক মিথ্যা মামলা, গুম, হত্যা করছে কিন্তু এভাবে আর না। দলকে ক্ষমতায় আনতে জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে সরকারের বিরুদ্ধে রাজপথে আন্দোলনে থাকবে বিএনপি।

অনলাইন আপডেট

আর্কাইভ