ঢাকা, শুক্রবার 27 January 2017, ১৪ মাঘ ১৪২৩, ২৮ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

ফেনীতে ছুটি ছাড়াই অনুপস্থিত তিন চিকিৎসক॥ রোগীরা সেবা বঞ্চিত

ফেনী সংবাদদাতা: ফেনীর তিন চিকিৎসক ছুটি ছাড়াই দেড় বছর ধরে কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন। তাদের পদে কেউ যোগ না দেয়ায় চিকিৎসা সেবাবঞ্ছিত হচ্ছেন রোগীরা।
সংশ্লিষ্ট সূত্র জানায়, সোনাগাজী উপজেলার কুঠিহাটের বাদুরিয়া গ্রামের শংকর দত্ত গুপ্ত মেয়ে ডা. উমা দত্ত গুপ্ত। ২০১৪ সালে ২৪ আগস্ট পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার যোগদান করে। যোগদানের পর ২০১৫ সালের ২৮ আগস্ট থেকে তিনি কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন। একইভাবে মাস্টার পাড়ার ডা. অর্ণব সাহা সহকারী সার্জন হিসেবে মৌটবী ইউনিয়ন স্বাস্থ্য কল্যাণ কেন্দ্রে ২০১৪ সালের ২৫ আগস্ট যোগদান করেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে না জানিয়ে তিনিও ২০১৬ সালের ১৭ মার্চ থেকে কর্মস্থলে অনুপস্থিত। এছাড়া ছাগলনাইয়া উপজেলার পূর্ব শিলুয়ার পূর্ব বাথানিয়া গ্রামের মো: মোস্তফা ভূঁঞার ছেলে ডা. মো: ছালাহ উদ্দিন ভূঞা সহকারী সার্জন হিসেবে ২০১৪ সালের ২৩ এপ্রিল যোগদান করে। ২০১৬ সালে ৮ ফেব্রুয়ারী থেকে উধাও তিনি। প্রায় ১১ মাস ধরে কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন।
সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, তাদেরকে সিভিল সার্জন কার্যালয় থেকে একাধিকবার নির্দেশ দেয়া হলেও কর্মস্থলে যোগদান করেননি। শুধু তাই নয়, তাদের বাসায় চিঠি ঝুলিয়ে দেয়া হয়েছে। উল্লিখিত পদ শূন্য ঘোষণা না করা হলেও তারা বেতন পাচ্ছেন না।
জানতে চাইলে সিভিল সার্জন ডা. হাসান শাহ্রিয়ার কবীর বলেন, এ বিষয়ে ব্যবস্থাগ্রহণ করতে স্বাস্থ্য মন্ত্রণালয়কে চিঠি দেয়া হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ