ঢাকা, শুক্রবার 27 January 2017, ১৪ মাঘ ১৪২৩, ২৮ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

মিরসরাইয়ে এ্যাম্বুলেন্স চুরি

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : মিরসরাই পৌরসভা সদর থেকে একটি এ্যাবুলেন্স চুরির ঘটনা ঘটেছে। রাতে মিরসরাই সদরের আবুল বশরের বাড়ির সামনে থেকে এ্যাম্বুলেন্সটি (নং-ঢাকা-মেট্রো-চ-১৪০৯৫৬) চুরি হয়ে যায়। এ্যাম্বুলেন্সটির মালিক বুধবার সন্ধ্যা ৭ টার সময় পার্কিং নিজ বাসায় যান।
চুরি হয়ে যাওয়া এ্যাম্বুলেন্সের মালিক মনির হোসেন জানান, বুধবার একটি রোগীকে চট্টগ্রাম পৌঁছে দিয়ে সন্ধ্যা ৭ টায় তিনি তার এ্যাম্বুলেন্সটি মিরসরাই পৌরসভার ৫ নং ওয়ার্ডের আবুল বশরের বাড়ির সামনে অন্যান্য দিনের মতো পার্কিং করে রাখেন। এরপর বৃহস্পতিবার ভোর পাঁচটায় তিনি ঘুম থেকে উঠে গিয়ে দেখেন তার এ্যাম্বুলেন্সটি নেই। মনির হোসেন আরো জানান, তার এ্যাম্বুলেন্সের দরজা লক করা ছিলো এবং গাড়ির চাবিও তার কাছেই ছিলো, পেশাদার কেউ ছাড়া এভাবে এ্যাম্বুলেন্সটি চালিয়ে নেয়া সম্ভব নয়। এব্যাপারে তিনি মিরসরাই থানাকে সকালবেলা মৌখিকভাবে জানিয়েছেন এবং একটি অভিযোগ দেয়ার প্রস্তুতি নিচ্ছেন।
এ ব্যাপারে মিরসরাই পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর জহির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ্যাম্বুলেন্স গাড়িটি চুরির ঘটনা আমি শুনেছি এবং ঘটনাস্থলে গিয়েছি। আমি আশা করি প্রশাসন দ্রুত এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসবে।

অনলাইন আপডেট

আর্কাইভ