ঢাকা, রোববার 29 January 2017, ১৬ মাঘ ১৪২৩, ৩০ রবিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

সার্চ কমিটি নিয়ে অভিযোগকারীরা রাবিশ : অর্থমন্ত্রী

স্টাফ রিপোর্টার : অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, ‘রাষ্ট্রপতির নির্দেশে নতুন নির্বাচন কমিশন গঠনের জন্য যে সার্চ কমিটি গঠন করা হয়েছে তা অত্যন্ত নিরপেক্ষ। সার্চ কমিটির সদস্যরা অত্যন্ত জ্ঞানী-গুণী ও ভাল লোক। যারা সার্চ কমিটি নিয়ে অভিযোগ তুলেছেন তারা ভ্রান্ত ও রাবিশ। এর কোনো ভিত্তি নেই।
হবিগঞ্জের নবীগঞ্জ জে. কে. উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি অনুষ্ঠানে গতকাল শনিবার বিকেলে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেছেন।
তিনি আরও বলেছেন, আগামী ১০ বছরের মধ্যে দেশে কোনো দরিদ্র থাকবে না। থাকবে খুবই স্বল্পসংখ্যক। বর্তমান সরকার আইসিটির মাধ্যমে দেশকে ডিজিটালে রূপান্তরিত করেছে। দেশে এখন রেমিটেন্স বৃদ্ধি পাচ্ছে। চলতি বছরের জানুয়ারিতেই রেকর্ড সংখ্যক রেমিটেন্স অর্জন করেছে বাংলাদেশ। আগামীতে এর পরিমাণ আরও বৃদ্ধি পাবে।
শতবর্ষ পূর্তি অনুষ্ঠানের আহ্বায়ক ও নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন হবিগঞ্জ-৩ আসনের এমপি মো. আবু জাহির, হবিগঞ্জ-১ আসনের এমপি এমএ মুনিম চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, জেলা প্রশাসক সাবিনা আলম ও অতিরিক্ত পুলিশ সুপার শামছুল ইসলাম ভূঁইয়া। অনুষ্ঠানের শুরুতেই অর্থমন্ত্রী বেলুন উড়িয়ে শতবর্ষ পূর্তির উদ্বোধন করেন। পরে তাকে পুলিশের একটি চৌকসদল গার্ড অব অনার প্রদান করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ