ঢাকা, মঙ্গলবার 31 January 2017, ১৮ মাঘ ১৪২৩, ২ জমাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

সাঁতারের নতুন সাধারণ সম্পাদক এমবি সাইফ

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ সাঁতার ফেডারেশনের নতুন সাধারণ সম্পাদক হলেন এমবি সাইফ ওরফে বি মোল্লা। ফেডারেশনের বিগত কমিটিতে তিনি ছিলেন প্রথম যুগ্ম সম্পাদক। গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ও ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন বি মোল্লা। বিগত কমিটিতে সাধারণ সম্পাদক সম্পাদক হিসেবে দায়িত্বপালনকারী মো. রফিজউদ্দিন রফিজ নতুন কমিটিতে সহসভাপতি হয়েছেন।
মোট ৭৪ জন ভোটারের মধ্যে ৩৫ জন মনোনয়নপত্র তুলেছিলেন। সেখান থেকেই ২৪টি মনোনয়পত্র জমা দেয় জেলা ফোরামের সাঁতার নির্বাচন কমিটি। এবারের নির্বাচনে যারা অবৈধভাবে ভোটার হয়েছেন তাদের নির্বাহী কমিটিতে রাখা হয়নি। তবে সূত্র জানিয়েছে, তাদেরকে কমিটিতে রাখার জন্য খুব উচ্চ পর্যায় থেকে তদবির করা হয়েছিল। জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ নির্বাচনকে নিরাপদ ও কমিটিকে বিতর্কের বাইরে রাখতে অবৈধ ভোটারদের পদ দেয়নি। অবৈধ ভোটারদের মধ্যে ছিল টাঙ্গাইল, গাজীপুর, বরিশাল জেলা ক্রীড়া সংস্থা। কয়েকটি ক্লাবের প্রতিনিধি ফেডারেশন কর্তৃক সাজাপ্রাপ্ত হওয়ায় তাদেরও পদ দেওয়া হয়নি।
আগামী ৮ ফেব্রুয়ারি সাঁতারের নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র জমা পড়েছে। সেখানে ২৪টি পদের বিপরীতে অতিরিক্ত কোন মনোনয়নপত্র জমা পড়েনি। আর তাই সাধারণ সম্পাদকসহ সকল পদেই প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো: সহিদউল্লাহ ও রিটার্নিং অফিসার কবিরুল ইসলাম। 
সূত্রে জানা গেছে, সহসভাপতি গোলাম মোহাম্মদ আলমগীর, তরফদার রুহুল আমীন, রফিজউদ্দিন রফিজ ও আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক বি মোল্লা, যুগ্ম সম্পাদক সেলিম মিঞা ও আব্দুল হামিদ, কোষাধ্যক্ষ হয়েছেন রেজাউল হোসেন বাদশা।
সদস্য পদে রয়েছেন- আশরাফ তালুকদার, বদিউজ্জামান বুদু, রেজাউল ইসলাম, যতীন্দ্রনাথ বিশ্বাস, নাজিমউদ্দিন জুলিয়াস, মাহমুদা শরীফ, নিবেদিতা দাস, রাবেয়া খাতুন, জহুরা খাতুন, আসলাম মোর্শেদ, বাবু তপন চন্দ, জসিমউদ্দিন খসরু,  কুব্বার আহমেদ, পলাশ, খোকন সিরাজুল ইসলাম।

অনলাইন আপডেট

আর্কাইভ