ঢাকা, বুধবার 1 February 2017, ১৯ মাঘ ১৪২৩, ৩ জমাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

সিলেটে উত্তরাঞ্চল-দক্ষিণাঞ্চল ম্যাচ ড্র

স্পোর্টস রিপোর্টার : বিসিএলে প্রথম রাউন্ডে সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি উত্তরাঞ্চল ও প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের মধ্যকার ম্যাচটি ড্র হয়েছে। ম্যাচটি ড্র করায় উত্তরাঞ্চল পেয়েছে তিন পয়েন্ট। আর দক্ষিণাঞ্চল পেয়েছে এক পয়েন্ট। গত ২৮ সেপ্টেম্বর ম্যাচের প্রথমদিন টস জিতে ব্যাট করতে নামে উত্তরাঞ্চল। প্রথম ইনিংসে ৯ উইকেট হারিয়ে ৪৯২ রান করে ইনিংস ডিক্লেয়ার করে তারা। দলের পক্ষে ১৮৫ রানের দারুণ একটি ইনিংস খেলেন নাঈম ইসলাম। এছাড়া জহুরুল ইসলাম ৬৫ ও সোহরাওয়ার্দী শুভ ৫৭ রান করেন। দক্ষিণাঞ্চলের পক্ষে আব্দুর রাজ্জাক ৫টি, সোহাগ গাজী ২টি, নাজমুল ইসলাম ১টি ও জিয়াউর রহমান ১টি করে উইকেট নেন। এরপর দক্ষিণাঞ্চল তাদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে ৪৪৮ রান করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে সর্বোচ্চ ১৪৭ রান করেন ফজলে মাহমুদ। এছাড়া মোসাদ্দেক হোসেন সৈকত ৫৪ ও জিয়াউর রহমান ৫৭ রান করেন। উত্তরাঞ্চলের পক্ষে তাইজুল ইসলাম ৫টি, শফিউল ইসলাম ২টি, মোহাম্মদ সাদ্দাম ১টি, নাসির হোসেন ১টি ও সোহরাওয়ার্দী শুভ ১টি করে উইকেট নেন। গতকাল ম্যাচের শেষের দিন নিজেদের দ্বিতীয় ইনিংসের ব্যাট করতে নেমে দুই উইকেট হারিয়ে ৬৯ রান সংগ্রহ করে দিনের  খেলা শেষ করে উত্তরাঞ্চল। ম্যাচসেরা হন নাঈম ইসলাম।
সংক্ষিপ্ত স্কোর : বিসিবি উত্তরাঞ্চল: ৪৯২/৯ডি (১৮৯.৩ ওভার) জহুরুল ইসলাম ৬৫, জুনায়েদ সিদ্দিক ২, ফরহাদ হোসেন ৪৩, নাঈম ইসলাম ১৮৫, নাসির হোসেন ৩৯, ধীমান ঘোষ ১৯, আরিফুল হক ৪৩, সোহরাওয়ার্দী শুভ ৫৭, তাইজুল ইসলাম ১৬, মোহাম্মদ সাদ্দাম ০*; আব্দুর রাজ্জাক ৫/১৮৫, সোহাগ গাজী ২/১০৫, নাজমুল ইসলাম ১/৮৬, জিয়াউর রহমান ১/৪৩)
প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল: ৪৪৮ (১২৯.২ ওভার)
(শাহরিয়ার নাফিস ৪২, ফজলে মাহমুদ ১৪৭, এনামুল হক বিজয় ১৩, তুষার ইমরান ৪৭, মোহাম্মদ মিথুন ৩০, মোসাদ্দেক হোসেন সৈকত ৫৪, জিয়াউর রহমান ৫৭, সোহাগ গাজী ৩, আব্দুর রাজ্জাক ৩৯, নাজমুল ইসলাম ৪, আল-আমিন হোসেন ০; তাইজুল ইসলাম ৫/১৩৬, শফিউল ইসলাম ২/৮৫, মোহাম্মদ সাদ্দাম ১/৫৭, নাসির হোসেন ১/৬৩, সোহরাওয়ার্দী শুভ ১/৭৮)
বিসিবি উত্তরাঞ্চল: ৬৯/২ (২৫ ওভার)
(জহুরুল ইসলাম ২৯, জুনায়েদ সিদ্দিক ২৯*, ফরহাদ হোসেন ৩, নাঈম ইসলাম ৮*; নাজমুল ইসলাম ১/৩৬, সোহাগ গাজী ১/২২)

অনলাইন আপডেট

আর্কাইভ