ঢাকা, শুক্রবার 3 February 2017, ২১ মাঘ ১৪২৩, ৫ জমাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

বিভিন্ন সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে জামায়াতের উদ্যোগে শীতার্ত দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে ।
জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার তালুকানুপুর ইউনিয়নের নারিচাগাড়ী মাদরাসা মাঠে কম্বল বিতরণের আয়োজন করা হয়। উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জের কৃতি সন্তান জনপ্রিয় জননেতা গাইবান্ধা জেলা আমীর ডাঃ আব্দুর রহিম সরকার। এ সময় তার সাথে ছিলেন প্রবীণ রাজনীতিবিদ গোবিন্দগঞ্জ উপজেলা আমীর মাস্টার আবুল হোসাইন সহ স্থানীয় জামায়াত নেতৃবৃন্দ।
উল্লেখ্য জামায়াতের পক্ষ থেকে উপজেলার ১৭টি ইউনিয়নের  শীতার্ত দুস্থদের মাঝে এ কম্বল বিতরণ করা হয় । অপরদিকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুন নবী প্রধান শিবপুর ইউনিয়নে ও গোবিন্দগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারি আব্দুল বারী  একইদিন কাটাবাড়ী ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।
আদমদীঘি (বগুড়া)
বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত শীতবস্ত্র বগুড়ার আদমদীঘি উপজেলার গরীব ও দুস্থ মানুষের মাঝে বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম। মঙ্গলবার উপজেলার বিএনপি দলীয় কার্যালয়ের সামনে বিভিন্ন গ্রাম থেকে আসা প্রায় ২ শতাধিক গরীব ও দুস্থদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন চাঁন, সাংগঠনিক সম্পাদক মীর শাহে আলম, জেলা বিএনপির উপদেষ্টা শোকরানা, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শাহ মেহেদী হাসান হিমু, উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মহিত তালুকদার প্রমুখ।
তারাবো পৌরসভা
বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার তারাবো পৌরসভার উদ্যোগে শ্রমিক সেবাপক্ষ উপলক্ষে অসহায় খেটে খাওয়া শ্রমিকদের মাঝে বস্ত্র  বিতরণ করা হয় । উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয়  সহ-সাধারণ সম্পাদক ও ঢাকা বিভাগ দক্ষিণের সভাপতি   মোহাম্মদ উল্লাহ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সমাজে ইসলামী শ্রমনীতি প্রতিষ্ঠিত না থাকায়  শ্রমিক শ্রেনী অবহেলিত হবে।  খেটে খাওয়া মানুষ আজ তাদের অধিকার হতে বঞ্ছিত হচ্ছে।
 সাবেক সভাপতি আব্দুল মোমেনের সভাপতিত্বে ও পৌরসভা সভাপতি ইন্িজনিয়ার আনিছুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন শ্রমিক কল্যাণ জেলা সভাপতি ডক্টর আজগর আলী, সেক্রেটারি আব্দুল মজিদ শিকদার,কেন্দ্রীয় শ্রমিকনেতা আবুল হাসান রাজু ও থানা আমীর মাওলানা সাইফুল ইসলামসহ প্রমুখ নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ