ঢাকা, শুক্রবার 3 February 2017, ২১ মাঘ ১৪২৩, ৫ জমাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) সংবাদদাতা : রাঙ্গুনিয়ায় নৈশপ্রহরীকে হত্যা ও বাড়ি লুটের ঘটনায় অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাতদলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ও উপপরিদর্শক মোজাম্মেল হোসেনের নেতৃত্বে গত শনিবার রাতভর বেতাগি, কোদালা ও চট্টগ্রাম শহরের কাট্টলি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন পুলিশ। আটককৃতদের কাছ থেকে ১টি এলজি ও দুই রাউন্ড কার্তুজ, ১টি সিএনজি অটোরিকশা, ১টি ল্যাপটপ, ২টি মোবাইল, ১টি ট্যাব ও ২ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
আটককৃত ডাকাতরা হলেন, উপজেলার বেতাগী ইউনিয়নের ডিঙ্গললোঙ্গা গ্রামের নুরুল আবছারের ছেলে নুরুচ্ছাফা তালুকদার পারভেজ (২৮), কোদালা ইউনিয়নের গোপালপুরা মাছুইপ্প্যাঘোনা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. জামাল (৪০), একই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মো. জেবর মুলুøকের ছেলে জাহাঙ্গীর আলম (৩০), চন্দ্রঘোনা বনগ্রাম হাফেজ পাড়ার মৃত সিরাজ মিয়ার পুত্র মো. মিজান (৩৫), মিরসরাই উপজেলার পূর্ব খইয়াছড়া গ্রামের মুজিবুল হকের ছেলে মো. সেলিম (২৯) ও খাগড়াছড়ির গুইমারার মৃত ছালাম মিয়ার পুত্র নুরুল ইসলাম (৩১)।
উল্লেখ্য, রাঙ্গুনিয়ার শান্তি নিকেতন বাজারে গত ২৪ জানুয়ারী গভীর রাতে তপন দে (৫৮) নামে বাজারের এক নৈশ প্রহরীকে শ্বাসরোধ করে হত্যা করে। এসময় বাজারের ৪ টি দোকান ডাকাতরা প্রায় ১৫ লক্ষ টাকার মালামাল লুটে নিয়ে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ