বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

সংক্ষিপ্ত সংবাদ

বীজ ও সার বিতরণ
গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। বুধবার উপজেলা কৃষি বিভাগ আয়োজিত এক অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন স্থানের ১শ ২০ জন কৃষকের মধ্যে প্রণোদনার অংশ হিসেবে প্রত্যেককে ৫ কেজি মুগডালের বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বাইরুল ইসলাম, ইউএনও কেএম আলমগীর কবীর, উপজেলা কৃষিঅফিসার মাসুদ হোসেন ও কৃষি সম্প্রসারণ অফিসার শরিফুল ইসলাম প্রমুখ।
নতুন কমিটি
নারায়ণগঞ্জ জেলা ও মহানগরে কমিউনিটি পুলিশিংয়ের নতুন কমিটি গঠন করা হয়েছে। জেলায় ডা. শাহনেওয়াজ চৌধুরীকে সভাপতি ও খালেদ হায়দার খান কাজলকে সাধারণ সম্পাদক এবং মহানগরে এম সোলায়মানকে সভাপতি ও শাহ নিজামকে সাধারণ সম্পাদক মনোনীত করে এই কমিটি করা হয়। গত বুধবার বিকেলে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের সম্মেলন কক্ষে নতুন কমিটির পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মঈনুল হক পিপিএম।
সাংস্কৃতিক প্রতিযোগিতা
ছাগলনাইয়া (ফেনী) : ছাগলনাইয়ায় আন্তঃউপজেলা প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা  মঙ্গলবার দিনব্যাপী স্থানীয় পাইলট হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মহিউদ্দিন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।
মাঠ দিবস
ফুলবাড়ী (দিনাজপুর) : ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের মুক্তার পুর ডাঙ্গা পাড়া গ্রামে কৃষক কৃষাণিদের নিয়ে মাঠ দিবস অনুষ্ঠিত হয়। গত বুধবার বিকেলে ফুলবাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে  খয়েরবাড়ী ইউনিয়নের মুক্তার পুর ডাঙ্গা গ্রামে ইউপি চেয়ারম্যান মোঃ আবু তাহের এর সভাপত্বিতে মাঠ দিবস অনুষ্ঠিত হয়। শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন মসজিদের ইমাম মোঃ মামুনুর রশিদ।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেশাম রেজা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা কৃষি অফিসার এটি এম হামীম আশরাফ।
ফলক উন্মোচন
নবাবগঞ্জ (দিনাজপুর) : গত বুধবার দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা সদরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স’এর ভবন নির্মাণের ফলম উন্মোচন করেন ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। এ সময় বিশেষ অতিথি ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মোঃ বজলুর রশীদ, কৃষি কর্মকর্তা আবু রেজা মোহাম্মদ আসাদুজ্জামান, উপজেলা আ’লীগের সহসভাপতি সাদেকুল ইসলাম, মোজাম্মেল হক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদ শাহ্ মোঃ জিয়াউর রহমান (মানিক) প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ