ঢাকা, সোমবার 6 February 2017, ২৪ মাঘ ১৪২৩, ৮ জমাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

ফেয়ার প্লে কাপ ক্রিকেটের ফাইনালে ইউল্যাব-আইইউবি

স্পোর্টস রিপোর্টার : ১০ম ইউল্যাব ফেয়ার প্লে কাপ ক্রিকেটের ফাইনালে পৌঁছেছে শিরোপাধারী ইউল্যাব ও ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (আইইউবি)।
গতকাল ইউল্যাবের মোহাম্মদপুরের নিজস্ব ক্রিকেট মাঠে অনুষ্ঠিত সেমিফাইনালে আইইউবি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটিকে ও ইউল্যাব স্টেট ইউনিভার্সিটিকে হারায়। প্রথম সেমিফাইনালে টসে জিতে আইইউবি প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি  ৬ উইকেট হারিয়ে ১১৮ রানের সংগ্রহ করে। ১১৯ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে আইইউবি ১৮ ওভারে তিন উইকেট হারিয়ে ১২১ রান করলে ৭ উইকেটের  জয়ে পৌঁছে যায় ফাইনালে।
আইইউবি’র রাফসান ব্যাট হাতে ৩৫ বলে ৩৫ রান ও বল হাতে চার ওভারে মাত্র  রান দিয়ে ১ উইকেট নিয়ে হন ম্যাচসেরা। দ্বিতীয় সেমিফাইনালে স্টেট ইউনিভার্সিটিকে ৩৫ রানে হারিয়ে দেয় ইউল্যাব। টসে জিতে ব্যাট করা ইউল্যাব নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে করে ১৫৭ রান। স্টেট ইউনিভার্সিটি ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২২ রান করে থেমে যায়। ইউল্যাবের অভিক ৪১ বলে ৫১ রান ও একটি উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ হন। ৮ ফেব্রুয়ারি  সকাল সাড়ে ১০টায় শিরোপা লড়াইয়ে ইউল্যাব মুখোমুখি হবে ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির।

অনলাইন আপডেট

আর্কাইভ