ঢাকা, রোববার 20 August 2017, ০৫ ভাদ্র ১৪২8, ২৬ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

আইপিএলের শুরু থেকে থাকছেন না সাকিব-মুস্তাফিজুর

ফাইল ছবি

অনলাইন ডেস্ক : মার্চে শ্রীলংকা সফর ও মে মাসে আয়ারল্যান্ড-নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের দশম আসরে কিছু ম্যাচ খেলতে পারবেন না বাংলাদেশের দুই তারকা খেলোয়াড় কলকাতা নাইট রাইডার্সের সাকিব আল হাসান ও সানরাইজার্স হায়দারাবাদের মুস্তাফিজুর রহমান। আইপিএলের শুরুর দিকে এবং শেষের দিকে কিছু ম্যাচে অংশ নিতে পারবেন না তারা। শ্রীলংকার সফর শেষে এপ্রিলে এবং ১২ মে থেকে শুরু হওয়া আয়ারল্যান্ড-নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ শুরুর আগ পর্যন্ত যেক’টি ম্যাচ থাকবে সেগুলোতেই অংশ নিবেন সাকিব-ফিজ।

এ মাসের শেষের দিকে শ্রীলংকা সফরে যাবার কথা রয়েছে বাংলাদেশের। আসন্ন সফরে দু’টি টেস্ট, তিনটি ওয়ানডে ও দু’টি টুয়েন্টি টুয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। ৭ মার্চ থেকে টেস্ট সিরিজ দিয়ে সফর শুরু এবং ৮ এপ্রিল টি-২০ম্যাচ দিয়ে সফর শেষ করবে বাংলাদেশ। এরপরই আইপিএলে অংশ নিবেন সাকিব ও মুস্তাফিজুর।

আবার ১২ মে থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। তাই ঐ সিরিজের জন্য মে মাসের দ্বিতীয় সপ্তাহে আইপিএলের মাঝ পথে ভারত ছাড়বেন সাকিব ও ফিজ। ফলে ৫ এপ্রিল থেকে শুরু হওয়া আইপিএলের শুরুর দিকে থাকছেন সাকিব ও ফিজ। আসন্ন আইপিএল শেষ হবে ২১ মে। সূত্র:বাসস। 

 

অনলাইন আপডেট

আর্কাইভ