ঢাকা, শুক্রবার 17 February 2017, ০৫ ফাল্গুন ১৪২৩, ১৯ জমাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

পুলিশের বিরুদ্ধে যুবককে তুলে নেয়ার অভিযোগ

গাইবান্ধা সংবাদদাতা : পলাশবাড়ীতে পুলিশের বিরুদ্ধে সিরাজুল ইসলাম সিরাজ নামে এক যুবককে তুলে নেয়ার অভিযোগ করেছে তার পরিবার। গত বুধবার গাইবান্ধা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে সিরাজকে ফিরিয়ে দেয়ার দাবি জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। সিরাজ উপজেলা শহরের চকপাড়া গ্রামের বাসিন্দা।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, সিরাজুল ইসলামের মা শেফালী বেগম। এসময় উপস্থিত ছিলেন স্ত্রী দৌলতুন্নাহার, ভাই নুহু মিয়া, শাশুড়ি হাজরা বেগম, শ্যালিকা রাবেয়া বেগম প্রমুখ। 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তার মা বলেন, পলাশবাড়ী থানার এসআই কৃষ্ণ কুমারসহ কয়েকজন সাদা পোশাকধারী পুলিশ সদস্য গত ১২ ফেব্রুয়ারি বাড়ি থেকে সিরাজুল ইসলামকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। এমনকি তাকে আদালতেও হাজির করা হয়নি। 
এ ব্যাপারে মঙ্গলবার পলাশবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করতে গেলে থানার ডিউটি অফিসার আমিনুল ইসলাম এ বিষয়ে কোনো অভিযোগ নিতে অস্বীকৃতি জানান। 
বিষয়টি বিভিন্ন আইনশৃংখলা বাহিনীর কাছে জানিয়েও কোনো লাভ হয়নি। 
তার মায়ের দাবি, সিরাজুল ইসলাম যদি কোনো অপরাধ করে থাকে বা তার বিরুদ্ধে কোনো গ্রেফতারি পরোয়ানা থাকে তবে আইন অনুযায়ী তাকে আদালতে হাজির করা হোক। অন্যথায় তার ছেলের কোনো ক্ষতি হলে সে দায়ভার সরকারকেই নিতে হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ