ঢাকা, বুধবার 22 February 2017, ১০ ফাল্গুন ১৪২৩, ২৪ জমাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

মানারাত ইউনিভার্সিটিতে মহান শহীদ দিবসের আলোচনা সভা

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের আশুলিয়ার মডেল টাউনের খাগানে এ আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম. উমর আলী এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন ও জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের প্রধান প্রফেসর ড. এম. জাহাঙ্গির কবিরের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য প্রফেসর ড. মীর আকরামুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়া, স্কুল অব সায়েন্স, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী, রেজিস্ট্রার মনিরুল ইসলাম প্রমুখ। 

অ্যাসিসট্যান্ট রেজিস্ট্রার রফিকুল ইসলামের পরিচালনায় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কন্ট্রোলার ও পাবলিক রিলেশন্স স্টুডেন্টস অ্যাফেয়ার্সের ভারপ্রাপ্ত পরিচালক এ এইচ এম আবু সায়ীদ, ফার্মেসি বিভাগের প্রধান রাকিব আল মামুন, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়াসের উপপরিচালক আবদুল মতিন, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নাজমুল হোসাইন শিবলু, ডেপুটি রেজিস্ট্রার (ইনচার্জ) আলমগীর হোসেইন প্রমুখ।  প্রধান অতিথিরি বক্তৃতায় ভারপ্রাপ্ত ভিসি একুশের চেতনায় উদ্ভূদ্ধ হয়ে এই ভাষার মাসে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীদের দেশ ও জাতির কল্যাণে সুনাগরিক হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার দৃঢ় প্রত্যায় ব্যক্ত করার আহবান জানান। 

অনুষ্ঠানে বিশ^বিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের ডিবেট ক্লাবের উদ্যোগে মহান ভাষা দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ