ঢাকা, বুধবার 22 February 2017, ১০ ফাল্গুন ১৪২৩, ২৪ জমাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

রাজশাহীর খবর

রাজশাহী অফিস: রাজশাহী মহানগরীতে গলায় ফাঁস দিয়ে হোসেন আলী (২৭) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি নগরীর আসাম কলোনী এলাকার মো. হানিফের ছেলে।
বোয়ালিয়া থানার পুলিশ জানায়, গত শনিবার বিকেলে নিজ বাসায় সিলিং এর সাথে রশির মাধ্যমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে হোসেন আলী।
পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার হয়। পুলিশ জানায়, হোসেন নেশাগ্রস্ত ছিল। এ বিষয়ে বোয়ালিয়া থানায় একটি ইউডি মামলা হয়েছে।
রাজশাহীতে পুলিশের
অভিযানে আটক ৪৯
রাজশাহী অফিস: গত শনিবার রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৪৯ জনকে আটক করা হয়। এর মধ্যে ওয়ারেন্টভূক্ত আসামী রয়েছে ১৮ জন।
নগর পুলিশের মুখপাত্র জানান, রাজশাহী মহানগরীর ৪টি থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করে। এর মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১৫ জন, রাজপাড়া থানা ১৭ জন, মতিহার থানা ৮ জন, শাহমখদুম থানা ৭ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৫ জনকে গ্রেফতার করা হয়।
এসময় বেশ কিছু পরিমাণ মাদকদ্রব্যও উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে আদালতে সোপর্দ করা হয়।
পুঠিয়ায় এক ভূয়া
পুলিশ গ্রেফতার
রাজশাহী অফিস: রাজশাহীর পুঠিয়ায় একজন ভুয়া পুলিশকে গ্রেফতার করা হয়েছে। গত রোববার ভোর রাতে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিবপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ভূয়া পুলিশ নাটোর সদরের হুগলবাড়িয়া এলাকার আবদুস সোবাহানের ছেলে সাহাবুদ্দিন (৩৮)। পুলিশ জানায়, সকালে দুই ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে বাজারের নাইট গার্ড তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা পুলিশ পরিচয় দেয়।
এ সময় তাদের কথাবার্তা সন্দেহজনক হলে শিবপুরে অবস্থিত পবা হাইওয়ে পুলিশ ফাঁড়িকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাহাবুদ্দির  সঙ্গে থাকা অপর ভূয়া পুলিশ পালিয়ে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ