ঢাকা, বুধবার 22 February 2017, ১০ ফাল্গুন ১৪২৩, ২৪ জমাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

খুলনায় বিসিএস ডিজিটাল এক্সপো’র উদ্বোধন

খুলনা অফিস: খুলনায় পাঁচ দিনব্যাপী ডিজিটাল প্রযুক্তি পণ্য ও সেবা এবং ডিজিটাল জীবনধারাভিত্তিক প্রদর্শনী ‘বিসিএস ডিজিটাল এক্সপো খুলনা-২০১৭’ এর উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে নগরীর হোটেল টাইগার গার্ডেনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি আলী আশফাক। এক্সপো আয়োজনে স্পন্সর হিসেবে রয়েছে-এইচপি, ডেল, অ্যাসার, আসুস, লেনোভো, হিটাচি, কিউ হান্ড্রেড ও গিগাবাইট নামে বাণিজ্যিক প্রতিষ্ঠান।
উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-বাংলাদেশ কম্পিউটার সমিতির মহাসচিব ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, মেলার আহ্বায়ক ও বাংলাদেশ কম্পিউটার সমিতি খুলনার সাধারণ সম্পাদক এস এম ওয়াহিদ আকবর টুটুল, খুলনা কম্পিউটার ব্যবসায়ী সমিতির সভাপতি শেখ শাহিদুল হক সোহেলসহ ব্যবসায়ী নেতারা। 
আয়োজক সূত্রে জানা যায়, তথ্যপ্রযুক্তির দেশি-বিদেশি ব্র্যান্ড, আমদানিকারক, প্রস্তুতকারক, সরবরাহকারী ও স্থানীয় ৩২টি প্রতিষ্ঠানের সমন্বয়ে মেলায় ২৫টি স্টল ও ৮টি প্যাভিলিয়ন করা হয়েছে।
মেলায় সাংবাদিক ও শিক্ষার্থী ছাড়া সর্বসাধারণের প্রবেশ মূল্য ১০ টাকা। প্রবেশ টিকিটের ওপর ভিত্তি করে মেলার শেষ দিনে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। মেলায় রয়েছে ফ্রি ওয়াইফাই জোন ও গেমিং, সেমিনার, চিত্রাংকন প্রতিযোগিতা। এছাড়া রয়েছে মূল্য ছাড় ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগের সুযোগ। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলার গেট খোলা থাকবে।

অনলাইন আপডেট

আর্কাইভ