ঢাকা, বুধবার 22 February 2017, ১০ ফাল্গুন ১৪২৩, ২৪ জমাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

খালেদা জিয়া ও নির্দলীয় সরকার ছাড়া কিসের নির্বাচন কার নির্বাচন? -শফিউল আলম প্রধান

২০ দলীয় জোট নেতা, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, অবিসংবাদিত নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও নির্দলীয় সরকার ছাড়া কিসের নির্বাচন-কার নির্বাচন? অগণিত মানুষ রক্ত দিলো ফাঁসি, জেল-জুলুম, গুম-খুনের শিকার হলেন তাদের রক্তের সাথে আমরা বেঈমানী করতে পারি না। প্রধান বলেন, দেশ আমার মাটি আমার রক্ত দিয়ে স্বাধীনতা ও গণতন্ত্র এনেছি। আমরা নির্বাচন চাই। তবে হিন্দুস্থানী প্রেসক্রিপশনে সুজাতা সিং মার্কা আরেকটি নির্বাচন দেশবাসী হতে দেবে না। তিনি বলেন বঙ্গবন্ধু শেখ মুজিব আফসোস করে বলেছেন, মানুষ পায় সোনার খনি আর আমি পেয়েছি চোরের খনি। আর এখন বাংলাদেশে চোরের মায়ের বড় গলা। তিনি আরো বলেন, কিছু হলেই ক্ষমতাসীনরা সংবিধানের দোহাই দেয়। মনে রাখবেন সংবিধান মেনে জেনে স্বাধীনতা সংগ্রাম হয় নাই। তিনি প্রশ্ন করেন, সংবিধানের কোন ধারা মোতাবেক ভাষার মাস ফেব্রুয়ারিতে পিলখানায় নির্মম সেনা হত্যাযজ্ঞ চালানো হয়েছে- কার ঈশারায়, কাদের স্বার্থে?
২৫ ফেব্রুয়ারি পিলখানা ট্র্যাজেডি দিবস পালনে গতকাল মঙ্গলবার আসাদ গেট জিইউপি মিলনায়তনে জাগপা-যুব জাগপা ও জাগপা ছাত্রলীগের যৌথ প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পিলখানায় ইতিহাসের নির্মম সেনা হত্যাযজ্ঞের প্রতিবাদে ৩ দিনব্যাপী শোক দিবস পালনের কর্মসূচি ঘোষণা করা হয়।
জাগপার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন জাগপার যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, অধ্যাপক ইকবাল হোসেন, দেওয়ান নাসির উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাস, সহ প্রচার সম্পাদক মানিক সরকার, যুব জাগপার সাধারণ সম্পাদক শেখ ফরিদউদ্দিন, সহ সভাপতি মাহিদুর রহমান বাবলা, যুগ্ম সম্পাদক ইব্রাহীম জুয়েল, যুবনেতা ইসহাক মীর, বিপুল সরকার, জাগপা ছাত্রলীগের সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রুবেল, সহ সভাপতি নাহিদ হাসান, জাগপা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সরকার, মিনহাজ প্রধান রাব্বি, প্রচার সম্পাদক আবু নাঈম। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ