ঢাকা, বৃহস্পতিবার 23 February 2017, ১১ ফাল্গুন ১৪২৩, ২৫ জমাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

ফুলগাজীতে বাবাকে কুপিয়ে কলেজছাত্রীকে অপহরণের চেষ্টা

ফেনী সংবাদদাতা : ফেনীর ফুলগাজীর দরবারপুর ইউনিয়নে গত বুধবার রাতে ঘরে ঢুকে বাবাকে কুপিয়ে এক কলেজছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার এক ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।
এ ঘটনায় মাইন উদ্দিন চৌধুরী নামের এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার ওই ছাত্রীর বাবা থানায় মামলা করেছেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, গত বুধবার রাত ১০টার দিকে পাঁচ-ছয়জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে ওই কলেজছাত্রীর বাড়িতে হানা দেয়। তারা নিজেদের আত্মীয় পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। ঘরের দরজা খোলার সঙ্গে সঙ্গে তারা ওই ছাত্রীকে নিয়ে টানাহেঁচড়া শুরু করে।
এ সময় দুর্বৃত্তদের বাধা দিতে গেলে ওই ছাত্রীর বাবাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। পরে দুর্বৃত্তরা ওই ছাত্রীকে জোর করে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়। এসময় পরিবারের সদস্যদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। ঘটনাটি অল্প সময়ের মধ্যে পুরো এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন বিভিন্ন সড়কে অবস্থান নেন। রাত ১১টার দিকে দুর্বৃত্তরা উপজেলার আনন্দপুর ইউনিয়নের বরকত উল্যাহ সড়কে অটোরিকশা থামিয়ে পালানোর চেষ্টা করে। এসময় স্থানীয় লোকজন ওই ছাত্রীকে উদ্ধার ও মাঈনউদ্দিন চৌধুরী শাহিন (১৯) নামের একজনকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।
এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে মো. ইউনুস (২৭), মো. মজনু (২৮), মাঈন উদ্দিন চৌধুরী শাহিন (১৯) ও মো. মুছা (২৯) নামের ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফুলগাজী থানায় মামলা করেছেন।
ফুলগাজী থানার ওসি এম এম মোরশেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ