বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

ক্ষমতাসীন দল জাতীয় পার্টিকে অক্সিজেন হিসেবে ব্যবহার করে

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা : জাতীয় পার্টি গোবিন্দগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক কাজী মশিউর রহমান বলেছেন, ক্ষমতাসীন দল আওয়ামীলীগ জাতীয় পার্টিকে অক্সিজেন হিসেবে ব্যবহার করছেন। অক্সিজেন শেষ হয়ে গেলে কি হবে তা ক্ষমতাসীনরাই জানে।
গত শনিবার দুপুরে গোবিন্দগঞ্জ পৌর শহরের নুরজাহান কমপ্লেক্সের সামনে গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক পথসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি একথা বলেন।
উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব ছাদেকুল ইসলাম প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, সাবেক আহবায়ক আব্দুল করিম সরকার, শ্রমিক পার্টির সভাপতি ইবনে ফজল আকন্দ, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ফেরদাউস আহম্মেদ ও ছাত্র সমাজের সভাপতি রুহুল আমীন প্রমুখ। প্রধান অতিথি বলেন জাতীয় পার্টি জনগণের পার্টি। ৬৮ হাজার গ্রাম বাংলার মানুষ এ পার্টিকে ভালবাসেন। আগামী নির্বাচনে জাতীয় পার্টি যাতে একক ভাবে নির্বাচন করে ক্ষমতায় যেতে পারে সে লক্ষ্যে নেতা-কর্মিদের কাজ করতে হবে। উল্লেখ্য সম্প্রতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ জাতীয় পার্টি গোবিন্দগঞ্জ উপজেলা শাখা ভেঙ্গে দিয়ে কাজী মশিউরকে আহ্বায়ক ও ছাদেকুল ইসলাম প্রধানকে সদস্য সচিব করে উপজেলা আহ্বায়ক কমিটি করে দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ