ঢাকা, মঙ্গলবার 22 October 2019, ৭ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী
Online Edition

চকরিয়ায় মাইক্রোবাস খাদে পড়ে নিহত ৪

অনলাইন ডেস্ক: কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় পিকনিকে যাওয়ার পথে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নারীসহ ৪ জন নিহত ও অন্তত ৮ জন আহত হয়েছেন।

আজ শনিবার সকাল নয়টার দিকে পিকনিকে যাওয়ার  সময় মাইক্রোবাসটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার হারবাং গয়ালমারা এলাকায়  এলাকায় এই দুর্ঘটনার কবলে পড়ে।

নিহতরা হলেন- মাইক্রোবাসের চালক আমির হোসেন (৩৫), ঢাকার বাসাবো এলাকার আইয়াস আলীর ছেলে সাথি (২৫), কুমিল্লার হোমনার স্বপন মিয়ার স্ত্রী সুমি (২৭) ও কুমিল্লার নোয়াপাড়ার বাপ্পির স্ত্রী অজ্ঞাত (৪০)। 

আহত ৮ জনকে উদ্ধার করে চকরিয়া পৌরশহরের জমজম হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হাসেম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। লাশগুলো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে বলে জানান এএসআই নুরুল ইসলাম।

আহতরা জানান, পিকনিকে যাওয়ার জন্য গতকাল রাতে বাসাবো থেকে একটি মাইক্রোবাসে করে কক্সবাজার যাচ্ছিলেন তারা। সকালে গোয়ালমারা এলাকায় আসার পর মাইক্রোবাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে যানটি খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই মারা যান চারজন। আহত হন যানটির অন্তত ছয় যাত্রী। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

 

অনলাইন আপডেট

আর্কাইভ