ঢাকা, রোববার 26 February 2017, ১৪ ফাল্গুন ১৪২৩, ২৮ জমাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

তহবিল তসরুফ করার  কোন সুযোগ নেই ---অধ্যাপক মুজিবুর রহমান

 

*নায়েবে আমীর আতাউর রহমানকে দল থেকে বহিষ্কারের কথা মিথ্যা ও বানোয়াট

 

বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় গতকাল শনিবার প্রকাশিত ‘এবার ঘর পুড়ছে জামায়াতের’ শীর্ষক প্রতিবেদনের তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেন, জামায়াতে ইসলামী একটি সুশৃঙ্খল আদর্শবাদী সংগঠন। এ সংগঠনের নেতা ও কর্মীদের আর্থিক অনুদানে সংগঠন পরিচালিত হয়। যথাযথভাবে আয়-ব্যয়ের হিসাব সংরক্ষণ ও অডিট করা হয়। তাই এখানে তহবিল তসরুফ করার কারো কোন সুযোগ নেই। 

গতকাল দেয়া বিবৃতিতে তিনি বলেন, ‘সেক্রেটারি জেনারেল ডাঃ শফিকুর রহমান তহবিল তসরুফ করেছেন’ মর্মে প্রতিবেদক যা লিখেছেন তা সম্পূর্ণ মিথ্যা। ডাঃ শফিকুর রহমান ও জামায়াতের ভাবমর্যাদা ক্ষুণœ করার হীন উদ্দেশ্যেই প্রতিবেদক ডাহা মিথ্যাচার করেছেন। 

তিনি বলেন, নায়েবে আমীর ‘আতাউর রহমান ডাঃ শফিকুর রহমান কর্তৃক কথিত তহবিল তসরুফের প্রতিবাদ করায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে’ মর্মে যা লেখা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আতাউর রহমানকে দল থেকে বহিষ্কার করা হয়নি। প্রতিবেদক ‘তৃণমূল পর্যায়ের নেতা ও কর্মীগণ বিক্ষুব্ধ’ বলে যা কিছু লিখেছেন তা নির্জলা মিথ্যাচার ছাড়া আর কিছু নয়। প্রতিবেদক আতাউর রহমানের সাথে কথা না বলেই তার উদ্বৃতি দিয়েছেন। এ থেকেই প্রমাণিত হয় যে, বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। 

বাংলাদেশ জামায়াতে ইসলামী ও জনাব আতাউর রহমান এর ভাবমর্যাদা নষ্ট করার হীন উদ্দেশ্যেই পরিকল্পিতভাবে এই প্রতিবেদনটি লেখা হয়েছে। তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি আশা প্রকাশ করেন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার কর্তৃপক্ষ এ প্রতিবাদটি যথাস্থানে ছেপে সৃষ্ট বিভ্রান্তি নিরসন করে সাংবাদিকতার নীতিমালা অনুসরণ করবেন এবং ভবিষ্যতে এ ধরনের বানোয়াট ও মিথ্যা অপপ্রচার থেকে বিরত থাকবেন।

 

অনলাইন আপডেট

আর্কাইভ