শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

চারঘাটে জেএমবির সক্রিয় সদস্য মজনুর রহমান আটক

চারঘাট (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর চারঘাটে নিষিদ্ধ ঘোষিত জামায়েতুল মুজাহেদীন বাংলাদেশ (জেএমবি’র) সক্রিয় সদস্য মজনুর রহমান ওরফে বল্টুকে আটক করেছে পুলিশ।
গত বুধবার রাত আটটার দিকে রাজশাহী মহানগরীর নিউ গভঃডিগ্রী কলেজ গেট এলাকা থেকে জেলা ডিবি পুলিশের সহায়তায় বল্টুকে আটক করা হয়।
আটককৃত মজনুর রহমান বল্টু জেলার বাগমারা উপজেলার পলাশী গ্রামের মৃত-ছাবের আলীর ছেলে। তার বিরুদ্ধে চারঘাট ও বাগমারা থানায় সন্ত্রাস বিরোধী আইনসহ একাধিক মামলা রয়েছে। চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্বে) উপ-পরিদর্শক মনিরুল ইসলাম জানান, নিষিদ্ধ ঘোষিত সংগঠন জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি’র) সক্রিয় সদস্য আহম্মদ বিন লালনের সহযোগী হিসেবে চারঘাট, বাগমারাসহ একাধিক এলাকায় আটককৃত মজনুর রহমান সন্ত্রাসী কার্যাকলাপ চালিয়ে যাওয়ার পরিকল্পনা করছিল। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মজনুর রাজশাহী মহানগরীতে বসে সন্ত্রাসী পরিকল্পনা করছে।
এমন সংবাদে জেলা ডিবি’র সহায়তায় নিউ গভঃডিগ্রী কলেজ গেট এলাকা থেকে মজনুরকে আটক করা হয়। তার বিরুদ্ধে চারঘাট ও বাগমারায় সন্ত্রাস বিরোধী আইনসহ বিভিন্ন আইনে একাধিক মামলা রয়েছে। সে পুলিশের তালিকাভুক্ত জেএমবি সদস্য। বৃহস্পতিবার সকালে মজনুরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ