ঢাকা, মঙ্গলবার 28 February 2017, ১৬ ফাল্গুন ১৪২৩, ৩০ জমাদিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

খালেদা জিয়ার সাথে ইইউ রাষ্ট্রদূতের বৈঠক

গতকাল সোমবার গুলশানস্থ বিএনপি চেয়ারপার্সন কার্যালয়ে ঢাকায় নিযুক্ত ইউরোপিয়ান ইউনিয়নের রাষ্ট্রদূত সাক্ষাৎ করেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে -সংগ্রাম

 

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশে নিযুক্ত ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) রাষ্ট্রদূত পিয়েরে মায়াদুন। গতকাল সোমবার বিকেল ৫টায় খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী ও চেয়ারপার্সনের উপদেষ্টা রিয়াজ রহমান উপস্থিত ছিলেন। 

জানা গেছে, বৈঠকে দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়েছে। বিশেষ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিদেশী রাষ্ট্রগুলোর উদ্বেগ-উৎকন্ঠার ব্ষিয়গুলো আলোচনায় স্থান পায়। বৈঠকে বিএনপির পক্ষ একটি নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের কথা জানানো হয়েছে। এছাড়া বিএনপি চেযারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে চলমান মামলা, নেতাকর্মীদের হয়রানি, গ্রেফতারসহ সরকারের দমনপীড়নের বিষয়গুলো উঠে এসেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ