ঢাকা, সোমবার 14 October 2019, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী
Online Edition

ক্রিকেটার সানির বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৩ মার্চ

অনলাইন ডেস্ক : নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৩ মার্চ দিন ধার্য করেছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম মাজহারুল ইসলাম প্রতিবেদন দাখিলের জন্য নতুন দিন ধার্য করেন।

আদালত সূত্রে জানা যায়, ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আজ দিন ধার্য ছিল। কিন্তু মোহাম্মদপুর থানা পুলিশ প্রতিবেদন দাখিল না করায় সময়ের আবেদন করে। ওই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক প্রতিবেদন দাখিলের জন্য নতুন করে দিন ধার্য করেন।

সানি বর্তমানে নারী নির্যাতন ও তথ্যপ্রযুক্তি আইনের মামলায় কারাগারে রয়েছেন। গত ১৫ ফেব্রুয়ারি বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল সানির জামিন নাকচ করে দেয়।

নারী নির্যাতন মামলায় ৯ মার্চ ঢাকার মহানগর দায়রা জজ আদালতে সানির জামিন শুনানির জন্য দিন ধার্য রয়েছে। সানির বিরুদ্ধে মামলার বাদী নাসরিন সুলতানা যৌতুক আইনের আরেকটি ধারায় মামলা করেন।

গত ২২ জানুয়ারি সকালে ঢাকার আমিনবাজার এলাকা থেকে সানিকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় অভিযোগ আনা হয়। এ মামলায় একদিনের রিমান্ড ভোগ করেন তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ