ঢাকা, রোববার 05 March 2017, ২১ ফাল্গুন ১৪২৩, ০৫ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

সভাপতি শাফিয়া সম্পাদক মাহমুদা 

স্টাফ রিপোর্টার : মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন শাফিয়া খাতুন আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহমুদা বেগম। গতকাল  শনিবার বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে সংগঠনের  ত্রিবার্ষিক সম্মেলনে এই নেতৃত্ব নির্বাচিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে একজন কাউন্সিলর সদ্য সাবেক সহসভাপতি শাফিয়া খাতুনের নাম সভাপতি হিসেবে প্রস্তাব করেন এবং একজন কাউন্সিলর সমর্থন করেন। সাধারণ সম্পাদক পদে সদ্য সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক মাহমুদা বেগম কৃক ছাড়াও শিরীন রোখসানার নামও আসে কাউন্সিল অধিবেশনে। এছাড়া সভাপতি পদে সদ্য সাবেক কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পিনু খানের নাম প্রস্তাব করা হয়।

শাফিয়া খাতুনের নাম প্রস্তাব করেন বগুড়া জেলা মহিলা লীগের সভাপতি খাদিজা খাতুন এবং সমর্থন করেন পাবনা জেলা মহিলা লীগের সভাপতি নাদিয়া ইয়াসমিন জলি। অপর প্রার্থী পিনু খানের নাম প্রস্তাব করেন খুলনা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসনে আরা চম্পা।

সাধারণ সম্পাদক পদে মাহমুদা বেগমর নাম প্রস্তাব করেন বাগেরহাট জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফা খানম এবং প্রস্তাব করেন সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোসনে আরা।

শিরিন রুখসানার নাম প্রস্তাব করেন কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেবুন্নেছা সবুজ ও সমর্থন করেন নাটোর জেলা মহিলা লীগের সভাপতি রতœা আহমেদ। এদিকে সম্মেলনে ঢাকা উত্তর ও দক্ষিণের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নামও ঘোষণা করা হয়েছে। ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহিদা তারেক দিপ্তী এবং সাধারণ সম্পাদক শবনম শীলা নির্বাচিত হয়েছেন। আর ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন সাবেরা বেগম এবং সাধারণ সম্পাদক হয়েছেন নার্গিস রহমান।

অনলাইন আপডেট

আর্কাইভ