ঢাকা, রোববার 05 March 2017, ২১ ফাল্গুন ১৪২৩, ০৫ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

নিখোঁজের ২০ ঘণ্টা পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

 

সংগ্রাম ডেস্ক: জয়পুরহাটের কালাইয়ে তাওহীদ শামিম শুভ (৮) নামে এক স্কুলছাত্র নিখোঁজের ২০ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার ভোরে বাড়ির নিকটবর্তী একটি খড়ের পালার পাশ থেকে শুভর লাশ উদ্ধার করা হয়। শুভ কালাই পৌর শহরের কাকলী শিশু নিকেতন ও সদর জুনিয়র হাইস্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। 

পুলিশ জানায়, পৌর শহরের মুন্সিপাড়ার আব্দুল গফুর ওরফে তোতা মিয়ার শিশুপুত্র তাওহীদ শামিম শুভ গত শুক্রবার সকাল ১০টার দিকে লাটিম নিয়ে খেলার জন্য বাড়ির বাইরে গিয়ে নিখোঁজ হয়। 

নিখোঁজের ২০ ঘণ্টা পর গতকাল শনিবার ভোরে বাড়ির নিকটবর্তী একটি খড়ের পালার পাশে শুভর লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। 

পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠায়। 

কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরুজ্জামান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে থানায় অপহরণ মামলা হয়েছে। 

পুলিশের ধারণা, এক বা একাধিক অপহরণকারী মুক্তিপণের উদ্দেশ্যে শিশু তাওহীদ শামিম শুভকে অপহরণ করার পর ধরা পড়ার ভয়ে কিংবা পারিবারিক পূর্ব শত্রুতার জের ধরে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করেছে। 

অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন ও সহকারী পুলিশ সুপার (সার্কেল) মামুন অর রশীদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের পারিবার ও প্রতিবেশীরা জানান, গত শুক্রবার সকাল ১০টার দিকে একটি লাটিম ও সুতা হাতে শুভ খেলার জন্য বাড়ির বাইরে গিয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া না গেলে ওইদিন রাতেই কালাই থানায় একটি অপহরণ মামলা করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ