ঢাকা, রোববার 05 March 2017, ২১ ফাল্গুন ১৪২৩, ০৫ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

রাজধানীতে তিন ভাইয়ের হাতে গাড়িচালক খুন

 

স্টাফ রিপোর্টার: রাজধানীর খিলক্ষেতে তিন ভাইয়ের হাতে কিছমত আলী (৪২) নামে এক গাড়িচালক খুন হয়েছেন। গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে কুর্মিটোলা  জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

খিলক্ষেত থানা ওসি মো. আদিল হোসেন জানান, রাত সাড়ে ১০টার দিকে খিলক্ষেত পূর্ব কুড়াতলী এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে আপন তিন ভাই সাজু, রাজু ও তপু কিছমতকে মারধর করে পালিয়ে যান। মৃত ব্যক্তি পেশায় প্রাইভেটকার চালক ছিলেন। তিনি খিলক্ষেত এলাকায় থাকতেন।

ওসি জানান, হত্যাকা-ের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের ধরার জন্য অভিযান চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। পরে স্বজনদের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

কদমতলীতে দুর্বৃত্তদের গুলীতে চাচা-ভাতিজা গুলীবিদ্ধ হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গত শুক্রবার রাত ৮টার দিক কদমতলীর মোহাম্মদবাগের হেনোলাক্সের গলিতে এ ঘটনা ঘটে। গুলীবিদ্ধ একজনের নাম সামসুল ইসলাম (৫২) অপরজন মো. আলামীন (২২)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা। শামসুল ইসলাম পেশায় গার্মেন্ট ব্যবসায়ী। স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে তিন-চারজন অজ্ঞাত যুবক তাদের গুলী করে পালিয়ে যায়।

গুলীবিদ্ধ আলামিনের ভাই নুর আমিন জানান, মাদকের ব্যবসার প্রতিবাদের কারণে তাদের গুলী করা হয় বলে ধারণা। কদমতলী থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আরশেদুল হক জানান, কী কারণে বা কারা গুলী করেছে সে সম্পর্কে কিছু জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ