বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

অবৈধ অস্ত্র রাখার অভিযোগে পৌর মেয়রের ছেলে কারাগারে

ঝালকাঠি সংবাদদাতা: ঝালকাঠি পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী তালুকদারের বড়  ছেলে আমিনুল ইসলাম লিটন তালুকদারকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করেছেন আদালত।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই ফারুক জানান, ২৮ ফেব্রুয়ারী কোর্ট রোডস্থ মেয়র লিয়াকত আলী তালুকদারের ব্যক্তিগত অফিসে বসা অবস্থায় বড় পুত্র আমিনুল ইসলাম লিটন তালুকদারের সাথে কথা কাটাকাটি হয়।
একপর্যায়ে লিটন উত্তেজিত হয়ে সাথে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে দু’রাউন্ড ফাঁকা গুলী ছোঁড়ে।
মেয়র লিয়াকত আলী তালুকদার তখন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লিটনকে আটক এবং তল্লাশী করে অগ্নেয়াস্ত্র ও ১৪ রাউন্ড গুলী উদ্ধার করে।
পরে মঙ্গলবার দিবাগত রাতে লিটনের বিরুদ্ধে ঝালকাঠি থানার উপ-পরিদর্শক (এসআই) কায়সার মাতুব্বর বাদী হয়ে ১৮৭৮ সালের অবৈধ অস্ত্র ও গুলী রাখার দায়ে থানায় মামলা দায়ের করেন। বুধবার দুপুরে তাকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আসামী পক্ষের জামিন আবেদন নামঞ্জুর করে পুলিশের পাঁচদিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে আদালতের বিচারক রুবাইয়া আমেনা একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহে আলম জানান, অস্ত্র ও গুলী উদ্ধারের ঘটনায় লিটনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর রিমান্ড চাওয়া হলে আদালতের বিচারক একদিনের রিমান্ড আদেশ দেন। রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ