ঢাকা, মঙ্গলবার 07 March 2017, ২৩ ফাল্গুন ১৪২৩, ০৭ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

মুসলমানদের ঈমান আকিদা এবাদত নষ্টের ষড়যন্ত্র চলছে -হেফাজতে ইসলাম

হেফাজত নেতাদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হেফাজতে ইসলাম বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর, আল্লামা শাহ্ মুহিব্বুল্লাহ বাবুনগরী সহ হেফাজত নেতৃবৃন্দ এক যৌথ বিবৃতিতে বলেছেন, এদেশের মানুষ ইসলাম প্রিয়, আল্লাহ ও রাসুল প্রিয়, মসজিদ ও মাদরাসা প্রিয়, তাই এদেশে কোন মূর্তির স্থান হবেনা। নেতৃবৃন্দ বলেন, ৯২% মুসলমানের দেশের সর্বোচ্চ আদালতের সামনে গ্রিক মূর্তি স্থাপন করে এদেশের মুসলমানদের ঈমান, আকিদা ও এবাদত নষ্ট করার ষড়যন্ত্র চলছে। যখন ইসলাম বিদ্বেষী ঐ ষড়যন্ত্রের বিরুদ্ধে দেশের আলেম সমাজ ও তাওহীদি জনতা হেফাজত নেতাদের নেতৃত্বে আন্দোলন সংগ্রামে সোচ্চার হয়েছে তখন ইসলাম বিদ্বেষী নাস্তিক্যবাদী অপশক্তির এজেন্টরা হেফাজত নেতাদের কন্ঠরোধ করতেই ভিত্তিহীন ও মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। মূলত, গ্রিক মূর্তি ইস্যু ধামাচাপা দিতেই হেফাজত নেতাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে সরকার। নেতৃবৃন্দ আরো বলেন, সময় থাকতে হেফাজত নেতাদের বিরুদ্ধে জারিকৃত গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার করুন, অন্যতা দেশব্যাপী অপ্রতিরোধ্য আন্দোলন গড়ে তোলা হবে। প্রয়োজনে আরেকটি শাপলা চত্বর সংঘঠিত হবে।

হেফাজত নেতৃবৃন্দ সরকারকে উদ্দেশ্য করে বলেন, আমরা বার বার বলে আসছি, আমাদের আন্দোলন কাউকে ক্ষমতায় বসানো বা কাউকে ক্ষমতা থেকে নামানোর আন্দোলন নয়। আমরা এদেশে ইসলাম বিদ্বেষী এবং নাস্তিক্যবাদী অপশক্তির বিরুদ্ধে আন্দোলন করে যাচ্ছি, প্রয়োজনে নিজেদের সর্বোচ্চ ত্যাগ করব তবুও এ আন্দোলন থেকে পিছপা হবো না। তাই ভালো চাইলে অবিলম্বে হেফাজত নেতাদের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা বানোয়াট মামলা এবং নতুনভাবে জারিকৃত বানোয়াট পরোয়ানা প্রত্যাহার করুন।

বিবৃতি দাতারা হলেন, নায়েবে আমীর আল্লামা শামছুল আলম, আল্লামা মুফতি মোজাফ্ফর আহমদ, আল্লামা তাফাজ্জুল হক্ব, আল্লামা আব্দুল হামিদ পীর সাহেব মধুপূরী, আল্লামা নুর হোসেন কাসেমী, আল্লামা মুসতাক আহমদ, আল্লামা আব্দুল মালেক হালিম, আল্লামা আব্দুল কুদ্দুস, আল্লামা মুহাম্মদ ইদ্রীস, আল্লামা সালাহ উদ্দীন নানুপুরী, মহাসচিব আল্লামা হাফেজ জোনায়েদ বাবুনগরী, আল্লামা লোকমান হাকীম, আল্লামা সাজেদুর রহমান, আল্লামা আব্দু রউফ উইছুফী, আল্লামা সলিমুল্লাহ, মাওলানা মঈনুদ্দীন রুহী, মাওলানা আনাস মাদানী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা হাজী মোজাম্মেল হক, মাওলানা মুনির আহমদ, মাওলানা আ ন ম আহমদ উল্লাহ, মাওলানা মুহাম্মদ ইউনুচ, মাওলানা জুনাঈদ জাওহার প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ