ঢাকা, মঙ্গলবার 07 March 2017, ২৩ ফাল্গুন ১৪২৩, ০৭ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

রূপগঞ্জে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ৩ জনকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জে রূপগঞ্জে মাদক বিক্রিতে বাধা দেয়াকে কেন্দ্র করে মাদক ব্যবসায়ীরা মাদক নির্মূল কমিটির সদস্যদের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এসময় ৩ জনকে কুপিয়ে জখম করা হয়। গত শুক্রবার রাতে উপজেলার নাসিংগল এলাকায় ঘটে এ ঘটনা। আহতরা হলো, মাছিমপুর এলাকার দিলু মিয়ার ছেলে মকবুল হোসেন, সামসুল হকের ছেলে রাকিব ও সুনুরদির ছেলে জয়নাল মিয়া।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় মীরগদাই এলাকার মোক্তার হোসেনের কাছ থেকে মাদক কিনতে আসে মাদক সেবনকারী রমি মিয়া। পরে মকবুল হোসেন, রাকিব, জয়নাল মিয়াসহ মাদক নির্মূল কমিটির সদস্যরা মাদক বিক্রেতা ও ক্রেতাকে ধাওয়া করেন।
এ ঘটনাকে কেন্দ্র করে রাত ৯টার দিকে মাদক ব্যবসায়ী মোক্তার হোসেন, সেবনকারী রমি মিয়া, সোলায়মান, ফারুক, সানাউল্লাহ, বাঘুসহ তাদের লোকজন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে পার্শ্ববর্তী নাসিংগল এলাকায় মাদক নির্মূল কমিটির সদস্যদের উপর হামলা চালায়। এসময় হামলাকারীরা ওই তিন জনকে কুপিয়ে গুরুতর আহত করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ