ঢাকা, মঙ্গলবার 07 March 2017, ২৩ ফাল্গুন ১৪২৩, ০৭ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

ফুলতলায় একাধিক হত্যা মামলার আসামীসহ চারজন গ্রেফতার

খুলনা অফিস: খুলনা জেলা গোয়েন্দা পুলিশ ফুলতলায় অভিযান চালিয়ে হত্যা, ডাকাতি, অস্ত্র মামলার আসামী ও পুলিশের ক্রসফায়ারে নিহত সবুজ-মনিরুল বাহিনীর কমান্ডার সাজ্জাদ শেখ ওরফে বেড়ে (২৫) সহ চারজনকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে দুইশ’ গ্রাম গাঁজা ও ১৫ পিস ইয়াবা উদ্ধার হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
পুলিশ জানায়, জেলা গোয়েন্দা পুলিশের ওসি শিকদার আক্কাস আলী পিপিএম ও এসআই মুক্তরায় চৌধুরীর নেতৃত্বে গোয়েন্দা পুলিশ শুক্রবার দিবাগত রাতে ফুলতলা উপজেলা পরিষদ এলাকায় অভিযান চালিয়ে সানোয়ার শেখের পুত্র সাজ্জাদ শেখ ওরফে বাড়ে (২৫), দামোদর কলোনীপাড়ার হান্নান ফারাজির স্ত্রীর নূরজাহান বেগম (৩৯) এবং ডুমুরিয়ার টোলনা মাঝেরপাড়া গ্রামের মুকুল সরদারের পুত্র মিনহাজুল আবেদীন (২০) কে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২শ’ গ্রাম গাঁজা ও ১৫পিস ইয়াবা উদ্ধার করে। এ ব্যাপারে এসআই মুক্তরায় চৌধুরী বাদি হয়ে ফুলতলা থানায় মামলা করেন।
পুলিশ আরো জানায়, সম্প্রতি নিষিদ্ধ চরমপন্থী পূর্ব বাংলা কমিউনিষ্ট পার্টির আঞ্চলিক কমান্ডার সবুজ শেখ ও মনিরুল ইসলাম পুলিশের ক্রসফায়ারে নিহত হওয়ার পর বাহিনীর ক্যাডার সাজ্জাদ হোসেন ওরফে বাড়ে বাহিনীর দায়িত্বে আসে। সে মুকুল ও হেলাল হত্যা মামলার চার্জশীটভুক্ত পলাতক আসামী। এ ছাড়াও তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ অর্ধডজন মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের গতকাল আদালতে সোপর্দ করা হয়।
এদিকে থানা পুলিশ শনিবার সকালে ফুলতলার গাড়াখোলা মহলদার পাড়ার আব্দুস সামাদ মহলদারের ছেলে মো. ইছহাক মহলদার (৪০) কে ২৫ পুরিয়া গাঁজাসহ গ্রেফতার করে। এ ব্যাপারে চার মাদক ব্যবসায়ীকে আসামী করে থানায় পৃথক একটি মামলা হয়েছে। অপর আসামীরা হলো একই গ্রামের শওকত মহলদারের ছেলে অহিদ মহলদার (৩৫), মৃত. সিদ্দিক মহলদারের ছেলে মাসুদ মহলদার (৩৫) ও সাধন (৪০)।

অনলাইন আপডেট

আর্কাইভ