ঢাকা, বুধবার 08 March 2017, ২৪ ফাল্গুন ১৪২৩, ০৮ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

খালেদা জিয়া ও ডা. তাহেরসহ নেতৃবৃন্দের বিরুদ্ধে চার্জশিট রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ও পক্ষপাতদুষ্ট -ডা. শফিকুর রহমান

২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী একটি নৈশকোচে পেট্রোল বোমা হামলায় ৮জন যাত্রী নিহত হওয়ার ঘটনায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ ৫জন কেন্দ্রীয় নেতাকে হুকুমের আসামী এবং জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি ডাঃ সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহেরকে প্রধান আসামী করে সর্বমোট ৭৮ জনের নামে যে চার্জশিট প্রদান করা হয়েছে তার তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডাঃ শফিকুর রহমান বলেন, উক্ত ঘটনার সাথে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি ডাঃ সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহেরসহ ২০ দলীয় জোটের কারো কোন সম্পর্ক নেই। 

গতকাল মঙ্গলবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যেই বেগম খালেদা জিয়া ও ডাঃ সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহেরসহ ২০ দলীয় জোটের নেতাদের বিরুদ্ধে মিথ্যা চার্জশিট প্রদান করা হয়েছে। সরকার উদোরপিন্ডি বুধোর ঘাড়ে চাপানোর মত ২০ দলীয় জোটের নেতাদের বিরুদ্ধে মিথ্যা চার্জশিট দিয়ে তাদের রাজনৈতিকভাবে হেনস্তা করার অপচেষ্টা চালাচ্ছে। পক্ষপাতদুষ্টভাবে মামলার তদন্ত করে এভাবে ফরমায়েসী মিথ্যা চার্জশিট দিয়ে প্রাকৃত সত্যকে মিথ্যা দিয়ে ঢাকা যাবে না। সত্য কখনো গোপন থাকবে না। প্রকৃত সত্য একদিন দেশবাসীর সামনে উদ্ভাসিত হবেই। 

তিনি বলেন, কর্তৃত্ববাদি সরকার নিজের ক্ষমতা পাকাপোক্ত করার হীন উদ্দেশ্যেই বিএনপি ও জামায়াতে ইসলামীসহ ২০ দলীয় জোটকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র করছে। সেই ষড়যন্ত্রের অংশ হিসেবেই বেগম খালেদা জিয়া ও ডাঃ সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহেরসহ ৭৮জন নেতার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে মিথ্যা চার্জশিট প্রদান করা হয়েছে। রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ও পক্ষপাতদুষ্ট সরকারের এ ষড়যন্ত্র জনগণ বানচাল করে দিবে ইনশাআল্লাহ।

বেগম খালেদা জিয়া ও ডাঃ সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহেরসহ ২০ দলীয় জোটের নেতাদের বিরুদ্ধে প্রদান করা মিথ্যা চার্জশিট অবিলম্বে প্রত্যাহার করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ