ঢাকা, বুধবার 08 March 2017, ২৪ ফাল্গুন ১৪২৩, ০৮ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

চৌদ্দগ্রামে ট্রাক চাপায় সিএনজি চালকসহ নিহত ২

কুমিল্লা দক্ষিণ সংবাদদাতা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাকের চাপায় রুবেল নামের এক সিএনজি চালকসহ দু’জন নিহত হয়েছে। গত সোমবার দিবাগত রাত আনুমানিক পৌনে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার বাতিসা ইউনিয়নের নানকরা রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সিএনজি চালক নাঙ্গলকোট উপজেলার ফতিপুর গ্রামের মমতাজ মিয়ার পুত্র মো. রুবেল (৩০) ও একই উপজেলার পশ্চিম বামপাড়া গ্রামের মৃত মোকছেদুর রহমানের পুত্র আবুল হাশেম (৪৫)। চৌদ্দগ্রাম থানার এসআই বশির আহমেদ জানান, নিহতদের লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

চৌদ্দগ্রামে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক : কুমিল্লার চৌদ্দগ্রামে গতকাল মঙ্গলবার সকালে ১০ কেজি গাঁজাসহ দুই যুবককে আটক করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। আটককৃতরা হলো, জেলার মুরাদনগর উপজেলার নহল চৌমুহনী গ্রামের হানিফ মিয়ার পুত্র শহিদুল ইসলাম (২৮) ও পার্শ্ববর্তী রাণীমতি গ্রামের জাকির হোসেনের পুত্র সাদ্দাম হোসেন (২২)।

চৌদ্দগ্রাম থানার এএসআই কৃষ্ণ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হায়দারপুল এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ শহিদুল ও সাদ্দামকে আটক করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ