ঢাকা, বুধবার 08 March 2017, ২৪ ফাল্গুন ১৪২৩, ০৮ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

চট্টগ্রাম বন্দরকে মাফিয়াদের হাত থেকে রক্ষা করার জন্য প্রয়োজনে আবারো রাজপথে নামবো

চট্টগ্রাম অফিস: আন্তঃজেলা মালামাল পরিবহন সংস্থা ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতির পুনর্মিলনী ও পরিচিত সভা ৩ মার্চ শুক্রবার আগ্রাবাদ কনভেনশন হলে সমিতির সভাপতি মনির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম মহানগরীর সভাপতি ও উক্ত সমিতির প্রধান উপদেষ্টা এবিএম মহিউদ্দিন চৌধুরী। উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সাবেক কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী, সমিতির কার্যকরী সভাপতি আজাদ দোভাষ, সূচনা বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি মো. কামাল উদ্দীন, আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতি ঢাকা তেজগাও শাখার সভাপতি তোফাজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম খান। নোয়াখালী ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতির কেন্দ্রীয় সভাপতি আবুল বাহার ও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বর্তমান কাউন্সিলর  জয়নাল আবেদীন প্রমুখ।
 সভায় এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেন, চট্টগ্রাম বন্দর ও চট্টগ্রামের সমস্যার ক্ষেত্রে কোনো আপোষ করা হবে না। তিনি আরো বলেন, চট্টগ্রাম বন্দর আজ ইয়াবা ব্যবসায়ীদের হাতে জিম্মি হয়ে আছে। অন্যদিকে ট্রাক ও কাভার্ডভ্যান চাঁদাবাজ এবং পুলিশ ও ওজন স্কেলের ডাকাতদের কাছে বন্দী হয়ে আছে। ট্রাক ও কাভার্ডভ্যান মালিকদের সমস্যার বিষয়ে আমি সংশ্লিষ্টমন্ত্রী ও সংশ্লিষ্ট দফতরে লিখিতভাবে অবগত করবো।
মালিক সমিতির উদ্দেশ্যে এবিএম মহিউদ্দিন চৌধুরী আরো বলেন, চট্টগ্রাম বন্দরের অনিয়ম ও রাস্তা ঘাটের চাঁদাবাজি বিরুদ্ধে আরো সোচ্চার হতে হবে। প্রয়োজনে লাঠি দিয়ে প্রতিরোধ করতে হবে।
চট্টগ্রাম বন্দরকে যেসব ইয়াবা ব্যবসায়ীরা জিম্মি করে রেখেছে তাদের চিহ্নিত করে চট্টগ্রাম বন্দরকে মাফিয়াদের হাত থেকে রক্ষা করার জন্য প্রয়োজনে আবারো রাজপথে নামবো। সমিতির আলোচনা সভার পর এক প্রীতিভোজের আয়োজন করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ