ঢাকা, বৃহস্পতিবার 09 March 2017, ২৫ ফাল্গুন ১৪২৩, ০৯ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

শিশুবিবাহ বন্ধে তাড়াশে ছায়াপরির ক্রিকেট টুর্নামেন্ট 

তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা : “শিশুবিবাহ বন্ধ করি-সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ি” এই স্লোগান বাস্তবায়নে এবং শিশুবিবাহ বন্ধে ব্যাপক জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে যুবকদের সমন্বয়ে বুধবার তাড়াশে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। বাংলাদেশ একশন এইড ও কুইনস ইয়ং লিডারের সহযোগিতায় ডিডিপি কর্তৃক বাস্তবায়িত ছায়াপরি প্রকল্পের মাধ্যমে উপজেলার প্রত্যন্ত দেশীগ্রাম ইউনিয়নের দেশীগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ব্যতিক্রমী এ আয়োজন করা হয়।

যুব ফোরামের সদস্য কিশোরী স্বর্ণ বালার  সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় অতিরিক্ত কমিশনার (সার্বিক) মো. আমিনুল ইসলাম। তিনি বলেন, আজকের এই প্রত্যন্ত গ্রামাঞ্চলে কিশোর-কিশোরীদের ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের মধ্যে দিয়ে শুধু বাংলাদেশেই নয়, সারা বিশ্বে একটি বার্তা পৌঁছাবে “নারী-পুরুষ মিলে সমান তালে এগিয়ে যাচ্ছে দেশ”। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আব্দুল হক, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জিল্লুর রহমান খান, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ মনসূর উদ্দিন, একশন এইডের এ্যাসোসিয়েট প্রোগ্রাম অফিসার মৌশান ফাতেমা। শুভেচ্ছা বক্তৃতা করেন ডিডিপির পরিচালক কাজী সোহেল রানা।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, বিআরডিবি কর্মকর্তা ইমরুল হাসান, গুরপিপুল আদিবাসী নারী তাঁত শিল্পের পরিচালক মিনতি রানী প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ