ঢাকা, বৃহস্পতিবার 09 March 2017, ২৫ ফাল্গুন ১৪২৩, ০৯ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

সরকারের সকল জুলুম ও নির্যাতনের বিরুদ্ধে সাংবাদিকদের লেখনী অব্যাহত রাখতে হবে -মাহমুদুর রহমান

খুলনা : গতকাল বুধবার কয়রার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দৈনিক আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তার জামিন মঞ্জুর করেন -সংগ্রাম

খুলনা অফিস: দৈনিক আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান তার উপর চলা কারানির্যাতনের প্রতিবাদে খুলনায় যারা আন্দোলন-সংগ্রাম করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, আপনাদের সোচ্চার কণ্ঠস্বর ও লড়াকু মনোভাব আমাকে জালিম শাসকের কারাগার থেকে মুক্ত হতে সহায়তা করেছে। তিনি বলেন, সরকারের সকল জুলুম ও নির্যাতনের বিরুদ্ধে সাংবাদিকদের লেখনী অব্যাহত রাখতে হবে। তিনি বলেন, আপোষ করে স্বার্থ আদায় করা যায়, কিন্তু নিজের মান ও মর্যাদা জলাঞ্জলি দিতে হয়। তিনি দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে সকল মতভেদ ভুলে ইসলাম ও জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসীদের ঐক্যবদ্ধ হবার আহ্বান জানান।
গতকাল বুধবার নগরীর অভিজাত একটি হোটেলে মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎকালে তারা এসব কথা বলেন।
এমইউজে’র সহ-সভাপতি ও বিএফইউজে’র নির্বাহী সদস্য এহতেশামুল হক শাওনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, ঢাকা বারের সাবেক সভাপতি এডভোকেট সানাউল্লাহ মিয়া, খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি নজরুল ইসলাম, সাবেক এমপি কাজী সেকেন্দার আলী ডালিম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজে’র সাবেক সহ-সভাপতি ও এমইউজে’র সাবেক সভাপতি ড. মো. জাকির হোসেন, সাবেক নির্বাহী সদস্য শেখ দিদারুল আলম, খুলনা প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক মো. এরশাদ আলী, এমইউজে’র সাবেক সহ-সভাপতি রাশিদুল ইসলাম, খুলনা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মাসুদ হোসেন রনি, সাবেক সাধারণ সম্পাদক নূরুল হাসান রুবা, সম্মিলিত পেশাজীবী পরিষদের সভাপতি অধ্যক্ষ মাযহারুল হান্নান, সাধারণ সম্পাদক ডা. সেখ আখতার উজ জামান প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ