ঢাকা, শুক্রবার 29 March 2024, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

ইন্ডিয়ান ওয়েলস ও মিয়ামি থেকে নাম প্রত্যাহার করে নিলেন সেরেনা

অনলাইন ডেস্ক : হাঁটুর ইনজুরির কারনে ইন্ডিয়ান ওয়েলস ও মিয়ামি ডাব্লিউটিএ টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন বিশ্বের এক নম্বর খেলোয়াড় সেরেনা উইলিয়ামস। আয়োজক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। 

ক্যালিফোর্নিয়ায় বিএনপি পারিবাস ওপেন আয়োজক সূত্র সেরেনার এই উদ্ধৃতি দিয়ে জানিয়েছে বাম হাঁটুর সমস্যার কারনে তিনি নাম প্রত্যাহার করে নিয়েছেন। এজন্য অবশ্য সেরেনা হতাশাও প্রকাশ করেছেন। তবে দ্রুতই কোর্টে ফিরে আসার আশাবাদ জানিয়েছেন এই মার্কিন তারকা। 

সেরেনার অনুপস্থিতিতে বিশ্বের দুই নম্বর তারকা জার্মানীর এ্যাঞ্জেলিক কারবার শীর্ষ বাছাই হিসেবে ইন্ডিয়ান ওয়েলসে খেলতে নামবেন। ৩৫ বছর বয়সী সেরেনা জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে বড় বোন ভেনাস উইলিয়ামসকে হারিয়ে রেকর্ড ২৩তম গ্র্যান্ড স্ল্যাম শিরোপা জিতেছেন। গত বছর ইন্ডিয়ান ওয়েলসের ফাইনালে পরাজিত হয়ে রানার্স-আপ হয়েছিলেন সেরেনা। ১৩ বছর না খেলার সিদ্ধান্তের পরে ২০১৫ সালে আবারো এই টুর্নামেন্টে খেলতে নেমেছিলেন বিশ্বের এক নম্বর তারকা। এদিকে রেকর্ড আটবারের মিয়ামি ওপেন চ্যাম্পিয়ন সেরেনা সর্বশেষ ২০১৫ সালে এই টুর্নামেন্টে বিজয়ী হয়েছিলেন। আগামী ২১ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত মিয়ামি ওপেন অনুষ্ঠিত হবে। সূত্র: বাসস। 

অনলাইন আপডেট

আর্কাইভ