ঢাকা, শুক্রবার 10 March 2017, ২৬ ফাল্গুন ১৪২৩, ১০ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

ময়মনসিংহে যুবককে গুলী করে হত্যা

 

ময়মনসিংহ সংবাদদাতা : ময়মনসিংহে পূর্ব বিরোধের জেরে হাসান মিয়া (২৫) নামে এক যুবককে গুলী করে ও কুপিয়ে হত্যা করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। নিহত হাসান স্থানীয় বালু ঘাটের একজন বালু ব্যবসায়ী হিসেবে পরিচিত।

গতকাল বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার খাগডহর ইউনিয়নের রহমতপুর ল্যাংড়া বাজার এলাকায় প্রকাশ্যে এ ঘটনা ঘটে। নিহত হাসান সদর উপজেলার গলগন্ডা গ্রামের হযরত আলীর ছেলে।

নিহতের বড় ভাই ঈসব আলী জানান, আপন নামে হাসানের এক বন্ধু ছিলেন। আগে তারা একসঙ্গে চলাফেরা করলেও সম্প্রতি হাসান তাবলিগ জামায়াতের সঙ্গে যুক্ত হয়ে তিন দফায় পাঁচ চিল্লা দিয়ে বাড়ি ফেরে। এরপর হাসান আর আপনদের সঙ্গে আড্ডা ও চলাফেরা করত না। কিন্তু আপন ও তার অন্য বন্ধুরা হাসানকে তাদের সঙ্গে থেকে ব্যবসা করার জন্য প্রায়ই প্রস্তাব দিলেও হাসান তাতে রাজি হননি। এ নিয়ে আপনের সঙ্গে হাসানের মনোমালিন্য চলছিল।

এর জেরেই বৃহস্পতিবার দুপুরে আপনের নেতৃত্বে সিএনজি চালিত তিনটি অটোরিকশাযোগে একদল সন্ত্রাসী ল্যাংড়া বাজারে গিয়ে প্রকাশ্যে হাসানকে গুলী করে এবং কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেন ঈসব আলী।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে হাসানকে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে কে বা কারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের শনাক্তের চেষ্টা চলছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

অনলাইন আপডেট

আর্কাইভ