ঢাকা, শুক্রবার 17 March 2017, ০৩ চৈত্র ১৪২৩, ১৭ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

কুসিক নির্বাচনে বিরামহীন প্রচারণায় প্রার্থীরা

কুমিল্লা অফিস : কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে বিরামহীন প্রচারণা চালাচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। মেয়র পদে প্রধান দুই প্রতিদ্বন্দ্বী আঞ্জুম সুলতানা সীমা ও বিএনপি মনোনীত প্রার্থী মনিরুল হক সাক্কু গতকাল বৃহস্পতিবার ভোর থেকে মধ্যরাত অবধি কুসিকের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ভোটারদের কাছে ছুটেছেন।

আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা গতকাল সকাল থেকে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপাসহ অংগ সংগঠনের বিপূল সংখ্যক নেতাকর্মী সাথে নিয়ে দিনভর গণসংযোগ করেন। তিনি সকাল থেকে নগরীর বাগিচাগাঁও, রেইসকোর্স, স্টেশন রোড, পুলিশ লাইন এলাকায় গণসংযোগ করেছেন। এ সময় সীমা বলেন, সেবা বঞ্চিত নগরবাসী পরিবর্তন চায়। নৌকার পক্ষে গণ জোয়ার সৃষ্টি হয়েছে এমন দাবি করে তিনি বলেন, সুষ্ঠু ভোটেই আমি নির্বাচিত হওয়ার আশাবাদী।

 আওয়ামীলীগ নেতারা ভোটারদের কাছে না গিয়ে মাঠে প্রভাব বিস্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন-সাক্কু

বিএনপির নেতৃত্বাধীন ২০ দলের মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু গতকাল নগরীর কান্দিপাড়, নজরুল এভিনিউ, পুলিশ লাইন , বাদুরতলা, তালপুকুর পাড় এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, আওয়ামীলীগ নেতারা ভোটারদের কাছে না গিয়ে মাঠে প্রভাব বিস্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা মনোবল হারাবেন না, আমি আপনাদের পাশে আছি এবং থাকবো।গনসংযোগ চলাকালে এসময় উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খাঁন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শওকত মাহমুদসহ কেন্দ্রীয় নেতারা।

অনলাইন আপডেট

আর্কাইভ