ঢাকা, মঙ্গলবার 15 October 2019, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
Online Edition

ধোনিদের হোটেলে আগুন!

অনলাইন ডেস্ক: আরেকটু হলেই ক্রিকেটবিশ্বকে কাঁপিয়ে দেওয়ার মতো একটা খবর আসতে বসেছিল ভারতের ঝাড়খন্ড থেকে। পাঁচতারা একটা হোটেলে হঠাৎ শুরু হয়েছিল অগ্নিকাণ্ড। যে হোটেলে ছিলেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিসহ পুরো ঝাড়খন্ড ক্রিকেট দল। তবে শেষপর্যন্ত কোনো দুঃসংবাদ আসেনি। নিরাপদেই হোটেল থেকে বেরিয়ে যেতে পেরেছেন ধোনিরা।খবর এনটিভির।

বিজয় হারারে ট্রফিতে বেঙ্গলের বিপক্ষে একটা ম্যাচ খেলার জন্য দিল্লির উদ্দেশে রওনা দেওয়ার কথা ছিল ঝাড়খন্ড ক্রিকেট দলের। আজ শুক্রবার হোটেল থেকে বের হওয়ার আগ দিয়েই ঘটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা। ক্রিকেটাররা নিরাপদে বের হয়ে যেতে পারলেও আগুনে পুড়ে গেছে তাদের যাবতীয় ক্রিকেটীয় সামগ্রী। যে কারণে খেলাটাও পিছিয়ে দেওয়া হয়েছে শনিবার পর্যন্ত।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৬টার দিকে আগুন লাগে ওয়েলকাম হোটেল নামে একটি পাঁচতারা হোটেলে। সকাল ৮টা পর্যন্ত নিরলস চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা। 

আগামী জুন থেকে শুরু হতে যাওয়া চ্যাম্পিয়নস ট্রফির জন্য নিজেকে ঝালিয়ে নিতে ভারতের এই ৫০ ওভারের টুর্নামেন্টে অংশ নিয়েছেন ধোনি। তাঁর অধিনায়কত্বে ঝাড়খন্ড পৌঁছে গেছে সেমিফাইনাল পর্যন্ত। আজ দিল্লিতে বেঙ্গলের বিপক্ষে এই শেষ চারের লড়াইয়েই মাঠে নামার কথা ছিল ভারতের সফলতম এই অধিনায়কের।

অনলাইন আপডেট

আর্কাইভ