ঢাকা, শনিবার 25 March 2017, ১১ চৈত্র ১৪২৩, ২৫ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

ব্যাংকার আরিফার ঘাতক স্বামী টাঙ্গাইল থেকে গ্রেফতার

 

স্টাফ রিপোর্টার: রাজধানীর  সেন্ট্রাল রোডে ব্যাংক কর্মকর্তা আরিফুন্নেসাকে কুপিয়ে হত্যা মামলায় তার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনকে গ্রেফতার করেছে পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা (ডিবি)। টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার একটি বাড়ি থেকে গতকাল শুক্রবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। ডিএমপির মিডিয়া সেন্টারের উপকমিশনার মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, রবিনকে ঢাকায় আনা হয়েছে। তাকে আদালতে তোলা হবে।

গত ১৬ মার্চ কর্মস্থলে যাওয়ার পথে সেন্ট্রাল রোডের ১৩ ওয়েস্টয়েন্ড নামের আবাসিক একটি ভবনের সামনে যমুনা ব্যাংকের কর্মকর্তা আরিফুন্নেসা আরিফাকে কুপিয়ে জখম করা হয়। পরে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। ওইদিন রাতেই আরিফার ভাই আব্দুল্লাহ আল আমিন বুলবুল রবিনকে আসামী করে কলাবাগান থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ পাশের একটি বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে। যাতে রবিনই যে ওই হত্যাকান্ড ঘটিয়েছেন, সে বিষয়ে অনেকটাই নিশ্চিত হয়েছেন পুলিশ কর্মকর্তারা।

পাঁচতলা ওই ভবনের নিচতলায় থাকতেন আরিফা। নিচতলার সিঁড়িঘরে আরিফাকে কোপানো হয় বলে এর আগে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার পরিদর্শক সমির চন্দ্র সূত্রধর। জামালপুরের মেয়ে আরিফা ইডেন কলেজে পড়ার সময় একই এলাকার বাসিন্দা ফখরুল ইসলামকে বিয়ে করেন। পরে তার সঙ্গে রবিনের বিচ্ছেদ হয়ে যায়।

আরিফা তার সাবেক স্বামীর বিরুদ্ধে উত্ত্যক্ত করার অভিযোগে মাস ছয়েক আগে কলাবাগান থানায় একটি জিডি করেছিলেন। আরিফার পরিবারের দাবি, বিচ্ছেদের প্রতিশোধ নিতে আরিফাকে রবিন হত্যা করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ