ঢাকা, শনিবার 25 March 2017, ১১ চৈত্র ১৪২৩, ২৫ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

কুমারখালী কলেজ শৌচাগার থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

 

কুমারখালী (কুষ্টিয়া) সংবাদদাতা : কুমারখালী ডিগ্রি কলেজের নির্মাণাধীন একাডেমিক ভবনের শৌচাগার থেকে সাতটি বিভিন্ন ধরণের ধারালো অস্ত্রপাতিসহ লাঠিসোটা উদ্ধার করা হয়েছে। 

গত বৃহস্পতিবার  বেলা ১১টার দিকে কলেজ কর্তৃপক্ষের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ দুটি ব্যাগে ভর্তি অবস্থায় দেশীয় ধারালো অস্ত্রপাতিসহ লাঠিসোটা উদ্ধার করে। উদ্ধারকৃত অস্ত্রপাতির মধ্যে রয়েছে- ৩টি ধারালো ছুরি, ২টি ধরালো ক্রিজ, ১টি ধারালো বিদেশী চাপাতি, ১টি হাত কুড়াল, ১টি হাতুড়ি, ৪টি লোহার পাইপ, ২টি প্লাস্টিকের পাইপ ও ৪টি বাঁশ, কাঠ ও বেতের তৈরি লাঠি।  

এ ব্যাপারে কুমারখালী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. শরীফ হোসেন জানান, কলেজের নির্মাণাধীন একাডেমিক ভবনের চার তলার একটি শৌচাগারের মধ্যে দু’টি ব্যাগ ও লাঠিসোঁটা দেখতে পাওয়া যায়। এ বিষয়টি তাৎক্ষণিক থানা পুলিশকে জানানো হয়। 

পরে পুলিশ নির্মাণাধীন ওই একাডেমিক ভবনের  (৪র্থ তলা) শৌচাগার থেকে দু’টি ব্যাগ ভর্তি অবস্থায় ধারালো অস্ত্রপাতি ও লাঠিসোঁটা উদ্ধার করে থানায় নিয়ে যায়। থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, কে বা কারা কোন উদ্দেশ্যে এখানে এগুলো রেখেছে কিংবা আতংক ছড়াবার জন্য রাখা হয়েছে কি-না এগুলো তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

অনলাইন আপডেট

আর্কাইভ