বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪
Online Edition

যৌতুকের টাকা না পেয়ে...

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামীর পরকীয়ায় বাঁধা ও দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে মানছুরা বেগম (৩০) নামে এক গৃহবধূর উপর নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
বুধবার দুপুরে উপজেলার মাসুমাবাদ এলাকায় এ  নির্যাতনের ঘটনা ঘটে। গৃহবধূর মানছুরা বেগম উপজেলার মাসুমাবাদ এলাকার মৃত আবুল কাশেমের মেয়ে।
গৃহবধূ মানছুরা বেগম জানান, গত ১৩ বছর আগে মানছুরার সঙ্গে একই এলাকার মৃত হালিম মুন্সীর ছেলে সুমন মুন্সীর ইসলামী শরীয়াহ মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি মেয়ে সাজমিন ও ছেলে সন্তান সামিউলের জন্ম হয়। এর কিছুদিন পর থেকেই একই এলাকার শিল্পী বেগম নামে এক মহিলার সঙ্গে মানছুরার স্বামী সুমন মুন্সীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মানছুরা  বেগম স্বামীর প্রেমের সম্পর্ক জানতে পেরে বাধা প্রদান করে। বাধা প্রদান করায় ক্ষিপ্ত হয়ে সুমন মুন্সী গৃহবধূ মানছুরা বেগমের উপর নির্যাতন চালাতে শুরু করে। বুধবার দুপুরে স্বামী সুমন মুন্সী মানছুরা বেগমকে তার বাবার বাড়ি থেকে ৩ লাখ টাকা যৌতুক এনে দিতে বলে। যৌতুকের টাকা এনে দিতে অস্বীকার করায় সুমন মুন্সীসহ তার পরিবারের লোকজন মানছুরা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করে। মানছুরার ডাক-চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে এলে তাদের সহযোগিতায় নির্যাতিত গৃহবধূ বাপের বাড়ি চলে যায়। এ ব্যাপারে মানছুরা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ঘটনার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ