ঢাকা, মঙ্গলবার 28 March 2017, ১৪ চৈত্র ১৪২৩, ২৮ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

কুমিল্লা সিটি নির্বাচনে বুলেটের জবাব ব্যালটে দিন -শফিউল আলম প্রধান

স্টাফ রিপোর্টার : ২০ দলীয় জোটের শরিক ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, কুমিল্লা সিটি নির্বাচনে বুলেটের জবাব মানুষ ব্যালটের মাধ্যমে দেবে। তিনি ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, এটা এখন স্পষ্ট নিপিড়িত জনগণ ধানের শীষের বিজয় দেখতে চায়। কুমিল্লার গোমতী নদীর তরঙ্গও বলবে তারা আর জালিম শাহির প্রতিক নৌকা কে দেখতে চায় না। তিনি সরকারকে সতর্ক করে দিয়ে বলেন, কুমিল্লা মেয়র নির্বাচনকে কেন্দ্র করে ডিজিটাল কারচুপির চক্রান্ত হলে পরিনাম হবে ভয়াবহ।
গতকাল সোমবার দিনভর কুমিল্লা সিটিতে ২০ দলীয় জোটের মনোনীত ও ধানের শীষ মার্কার প্রার্থী মনিরুল হক সাক্কুর পক্ষে গণসংযোগ ও মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এ সময়ে জাগপা সভাপতির সফর সঙ্গী ছিলেন জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্রগ্রাম মহানগর সভাপতি আবু মোজ্জাফর মো: আনাছ, যুগ্ম সম্পাদক আসাদুর রহমান খান, যুব জাগপার সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন, যুগ্ম সম্পাদক ইব্রাহিম জুয়েল, যুব নেতা মো: হামিম, জাগপা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদ হাসান, যুগ্ম সম্পাদক শ্যামল চন্দ্র সরকার, প্রচার সম্পাদক আবু নাঈম প্রমুখ।
জাগপা সভাপতি বলেন, এটা নিছক মেয়র নির্বাচন নয়। বুটের তলায় গণতন্ত্র পিষ্ট। স্বাধীনতা বিপন্ন। গোপন সামরিক চুক্তির ষড়যন্ত্র হচ্ছে। দেশকে গোলাম বানাতে দেশপ্রেমিক নেতাদের ফাসিতে ঝুলানো হচ্ছে। বেগম খালেদা জিয়াসহ লক্ষ লক্ষ নেতা কর্মীদের বিরুদ্ধে হামলা-মামলা, ঘুম-খুন করা হচ্ছে। তিনি কুমিল্লার দেশপ্রেমিক জনগনকে বুলেটের জবাব ব্যালটে দেবার আহবান জানান।
পরে গতকাল বিকেলে স্থানীয় এক হোটেলের হল রুমে তিনি ২০ দলীয় জোট নেতাদের সাথে মত বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির নেতা হাজী আমিনুল ইয়াছিন, জেলা জামাতের আমির কাজী দিল মোহাম্মদ, জেলা জাগপার সভাপতি মফজুলুর রহমান মুন্সি, সাধারণ সম্পাদক লিটন সিকদার, কল্যাণ পার্টির সাইদুর রহমান তামান্না, ফেনী জেলা জাগপার আহবায়ক শহিদুল ইসলাম, আলাউদ্দিন ভূইয়াঁ, মো: শরিফুল ইসলাম সোহেল, কুমিল্লার জেলার জাগপার ছাত্রলীগের সভাপতি সানি মো: সাইফুল ইসলাম প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ