ঢাকা, বুধবার 29 March 2017, ১৫ চৈত্র ১৪২৩, ২৯ জমাদিউস সানি ১৪৩৮ হিজরী
Online Edition

স্বাধীনতা দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক স্পেশালাইজড হাসপাতাল নয়াপল্টনে ফ্রি মেডিকেল ক্যাম্প

ইসলামী ব্যাংক স্পেশালাইজড এন্ড জেনারেল হাসপাতাল নয়া পল্টনের উদ্যোগে নিজস্ব মিলনায়তনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডা. মো. আবদুল ওয়াহাব -সংগ্রাম

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক স্পেশালাইজড এন্ড জেনারেল হাসপাতাল নয়াপল্টনের উদ্যোগে হাসপাতালের সুপারিনটেনডেন্ট (ভারপ্রাপ্ত) ডাঃ মোঃ আব্দুল ওয়াহাবের সভাপতিত্বে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। ফ্রি মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের এ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, হাসপাতাল ও স্বাস্থ্য শিক্ষা বিভাগের ইনচার্জ মোহাঃ আব্দুল হাই, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ম্যানেজার মোহাম্মদ জসিম উদ্দীন। দেশের বিভিন্ন এলাকা থেকে আগত রোগীদের ফ্রি মেডিকেল সার্ভিস প্রদান করেন ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাঃ মোঃ আল সাদী। ক্যাম্পে ডেন্টাল রোগীদের ফ্রি চিকিৎসা প্রদান করেন বিশিষ্ট ডেন্টাল সার্জন ডাঃ রওশন নাহার ও  ডাঃ আব্দুল্লাহ মোহাম্মদ শিবলী। ক্যাম্পে প্রায় ছয়শতাধিক রোগীর ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।
উল্লেখ্য, ইসলামী ব্যাংক স্পেশালাইজড এন্ড জেনারেল হাসপাতাল নয়াপল্টনের মেডিসিন, নিউরো মেডিসিন, গ্যাস্ট্রোএন্ট্রোলজি, ডায়াবেটিস, জেনারেল সার্জারী, অর্থোপেডিক্স, গাইনী, নাক কান গলা, কার্ডিওলজি, চর্ম ও যৌন ও বক্ষব্যাধিসহ বিভিন্ন বিভাগের নিয়মিত রোগীদের চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। শেষে যাদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছিল এদেশের স্বাধীনতা তাদের এবং স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাতের জন্য বাদ যোহর দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ