ঢাকা, সোমবার 03 March 2017, ২০ চৈত্র ১৪২৩, ০৫ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

সোনারগাঁয়ে সিএনজি চালক হত্যা থানায় মামলা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : গত শনিবার সকাল আট ঘটিকায় সোনারগাঁ উপজেলার তালতলা সিএনজি স্টান্ডে এক সিএনজি চালক হত্যার ঘটনা ঘটে। এ বিষয়ে নিহতের বড় ভাই গরিব উল্লাহ মীর (৩৫) বাদী হয়ে আজ  রোববার সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।
মামলায় উল্লেখ্য যে, নিহত সিএনজি চালক আল-আমিন মীর (২৮) দীর্ঘদিন যাবত তালতলা থেকে বারদী লাইনে সিএনজি চালিয়ে আসছে। দীর্ঘদিন যাবত মৃত আল-আমিন মীর এর সাথে একই স্টান্ডের দুই সিএনজি চালক সাগর (২৫) ও রাজন (২১) এর বিরোধ চলে আসছে। উক্ত সাগর ও রাজন মৃত সিএনজি চালককে একাধিকবার হত্যার হুমকিও  দিয়েছে। সেই জের ধরে গত শনিবার যাত্রী উঠানোকে কেন্দ্র করে সিএনজি চালক সাগর ও রাজু মৃত আল-আমিনের সাথে তর্কে জড়িয়ে পরেন। এক পর্যায় উক্ত দুই ড্রাইভার নিহত আল-আমিনকে ইট ও ছিলাইরেঞ্জ দিয়ে মাথায় ও লজ্জা স্থানে আঘাত করে। সংবাদ পেয়ে আহত আল-আমিনকে তার স্বজনরা  উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয় সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ মোঃ মঞ্জুর কাদের (পিপিএম) বলেন, নিহতের বড় ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আমরা আসামীদেরকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।

অনলাইন আপডেট

আর্কাইভ