ঢাকা, শনিবার 08 March 2017, ২৫ চৈত্র ১৪২৩, ১০ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

গাজীপুরে দিনে দুপুরে পুলিশের সোর্সকে গলাকেটে হত্যা

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে গতকাল শুক্রবার দিনে দুপুরে গলাকেটে পুলিশের এক সোর্সকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আল আমিন (২২)। সে জামালপুরের বকশিগঞ্জ থানার সাধুপুর এলাকার আবুল কাশেম মোল্লার ছেলে।

জয়দেবপুর থানার কোনাবাড়ী পুলিশ ফাঁড়ির এএসআই মোঃ আনোয়ার হোসেন ও নিহতের স্বজনরা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ীর আব্দুর রহমানের বাড়িতে স্বপরিবারে ভাড়া থাকে আল আমিন। আল আমিন পেশায় রিক্সা চালক ছিল। সম্প্রতি জয়দেবপুর থানাধীন কোনাবাড়ি পুলিশ ক্যাম্পের এএসআই আনোয়ার হোসেনের সঙ্গে তার সখ্যতা গড়ে উঠে। এরপর থেকে সে তার সোর্স হিসাবে কাজ শুরু করে। বেশির ভাগ সময় আল আমিন কোনাবাড়ি পুলিশ ক্যাম্পেই কাটাতো। শুক্রবার দুপুরে এএসআই আনোয়ার হোসেনের নির্দেশে দেওয়ালিয়াবাড়ি ইকরা মডেল একাডেমির পাশে একটি জুয়ার আসরের খবর নিতে যায় আল আমিন। এসময় কয়েক দুর্বৃত্ত দেওয়ালিয়া বাড়ি পেয়ারা বাগান এলাকার নির্জনস্থানে ধারালো অস্ত্র দিয়ে আল আমিনকে গলাকেটে খুন করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ ধারণা করছে, আল আমিনের সঙ্গে বৃহষ্পতিবার সন্ধ্যায় ক’যুবকের বাকবিতন্ডা হয়। আল আমিন বিভিন্ন সময়ে পুলিশের সোর্স হিসাবে কাজ করতো। সেই থেকে কারো সঙ্গে সৃষ্ট বিরোধের জেরে শুক্রবার জুমার নামাযের সময় এলাকা নির্জন হয়ে গেলে দুর্বৃত্তরা তাকে গলা কেটে খুন করে। তবে এঘটনায় কাউকে গ্রেপ্তার বা আটক করা সম্ভব হয়নি।

 কোনাবাড়ি পুলিশ ক্যাম্পের এএসআই আসাদ হোসেন জানান, আল আমিন তাদের ক্যাম্পের সোর্স নয় এএসআই আনোয়ার হোসেনের ব্যক্তিগত সোর্স ছিলো।

অনলাইন আপডেট

আর্কাইভ