ঢাকা, শনিবার 08 March 2017, ২৫ চৈত্র ১৪২৩, ১০ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

খুলনার ১০ জেলায় সন্ত্রাস বিরোধী সাঁড়াশি অভিযান

খুলনা রেঞ্জ ডিআইজি দিদার হোসেনের যোগদানের পর খুলনা বিভাগের ১০ জেলায় চলমান জঙ্গী সন্ত্রাস ও মাদক বিরোধী অভিযানের সময় আরও এক সপ্তাহ বাড়লো। রেঞ্জ ডিআইজি দিদার হোসেনের নির্দেশে খুলনা বিভাগের ১০ জেলায় গত ২৪ ঘন্টায় খুলনা জেলায় ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার ১৫, মামলার আসামী গ্রেফতার ৪, অন্যান্য গ্রেফতার ২, ১০ গ্রাম গাঁজা, ৮টি ককটেল, ৩টি শাটারগান, ২টি কার্তুজ উদ্ধার করে খুলনা জেলা পুলিশ।
বাগেরহাট জেলায় জঙ্গী গ্রেফতার ২, ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার ৩৩, মামলার আসামী গ্রেফতার ৪, অন্যান্য গ্রেফতার ১, ১০০ গ্রাম গাঁজা, উদ্ধার করে খুলনা জেলা পুলিশ বাগেরহাট জেলা পুলিশ।
সাতক্ষীরা জেলায় ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার ২৬, মামলার আসামী গ্রেফতার ৬, অন্যান্য গ্রেফতার ৫, ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে সাতক্ষীরা জেলা পুলিশ।
যশোর জেলায় ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার ৪৪, মামলার আসামী গ্রেফতার ১২, অন্যান্য গ্রেফতার ১, ১৫০ গ্রাম গাঁজা, ৬২ বোতল ফেনসিডিল, ৫০পিস ইয়াবা, ২টা রামদা উদ্ধার করে যশোর জেলা পুলিশ।
ঝিনাইদহ জেলায় ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার ৩৬, মামলার আসামী গ্রেফতার ৬, ১৪০ গ্রাম গাঁজা উদ্ধার করে ঝিনাইদহ জেলা পুলিশ।
মাগুরা জেলায় ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার ১২, মামলার আসামী গ্রেফতার ৮, অন্যান্য গ্রেফতার ৪, ৫৪৫ গ্রাম গাঁজা, ৭৯ পিস ইয়াবা উদ্ধার করে মাগুরা জেলা পুলিশ।
নড়াইল জেলায় ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার ২৫, মামলার আসামী গ্রেফতার ১, ৯পিস ইয়াবা উদ্ধার করে নড়াইল জেলা পুলিশ।
কুষ্টিয়া জেলায় ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার ২০,মামলার আসামী গ্রেফতার ৬, অন্যান্য গ্রেফতার ৩, ২০পিস ইয়াবা, ৮ গ্রাম হেরোইন উদ্ধার করে কুষ্টিয়া জেলা পুলিশ।
চূয়াডাঙ্গা জেলায় ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার ১০,মামলার আসামী গ্রেফতার ৬, অন্যান্য গ্রেফতার ৬, ৯৫ গ্রাম গাঁজা উদ্ধার করে চূয়াডাঙ্গা জেলা পুলিশ।
মেহেরপুর জেলায় ওয়ারেন্টভুক্ত ৪ জনকে আসামীকে গ্রেফতার করে মেহেরপুর জেলা পুলিশ।
গত ২৪ ঘণ্টায় খুলনা রেঞ্জ ডিআইজি দিদার হোসেনের নির্দেশে খুলনা বিভাগে মোট ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার ২২৫, মোট জঙ্গী গ্রেফতার ২, মোট মামলার আসামী গ্রেফতার ৫৩, মোট অন্যান্য গ্রেফতার ২২, সর্বমোট গ্রেফতার ৩০২। এছাড়াও মোট ১ কেজি ৯০ গ্রাম গাঁজা, মোট ৬২ বোতল ফেনসিডিল, মোট ১৫৮পিস ইয়াবা, মোট ৮গ্রাম হেরোইন, ৮টি ককটেল, ৩টি শার্টারগান,২টি কার্তুজ,২টি রামদা উদ্ধার করা হয়েছে।
গতকাল কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম মেহেদী হাসান বিপিএম, পিপিএম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জানান, কোন অপরাধীই আইনের হাত থেকে রেহাই পাবে না।
অপরাধীর কোন ধর্ম, দল, গোষ্ঠী নেই। তিনি আরও বলেন, ডিআইজি স্যারের কঠোর নির্দেশনা এবং তদারকিতে জঙ্গী, সন্ত্রাস ও মাদক বিরোধী অভিযান ত্বরান্বিত হচ্ছে। তিনি সকল শ্রেণি পেশার মানুষের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ