ঢাকা, শনিবার 08 March 2017, ২৫ চৈত্র ১৪২৩, ১০ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

সাঘাটায় নিখোঁজের ৩ মাসেও উদ্ধার হয়নি গৃহবধূ

গাইবান্ধা সংবাদদাতা: সাঘাটা উপজেলায় গৃহবধূ এসমোতারা বেগম নিখোঁজ হওয়ার ৩ মাস ৭ দিন অতিবাহিত হলেও আজ পর্যন্ত তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। জানা গেছে, সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের কুকড়াহাট পোড়া গ্রামের খায়রুল মন্ডলের মেয়ে এসমোতারা (৩৮) এর সাথে পদুমশহর গ্রামের মৃত সাইফুল ইসলাম আকন্দের পুত্র সারোয়ার হোসেন বাকী (৪৩) বিশ বছর পূর্বে বিবাহ হয়।
সংসার জীবন ভালোই কাটছিল তাদের। সংসারে এক পুত্র সন্তান জন্ম নেয়। তার নাম ইসমাইল হোসেন।
জীবিকার তাগিদে সারোয়ার হোসেন বাকী দেশের বাহিরে মালোশিয়ায় থাকেন। বর্তমানে সেখানেই আছেন তিনি। ঘটনার দিন গত ২২শে ডিসেম্বর সকাল ৬টার দিকে পদুমশহর স্বামীর বাড়ী থেকে সবার অজান্তে গৃহবধূ এসমোতারা নিখোঁজ হয়।
এমতাবস্থায়, তার আত্মীয় স্বজনের বাড়ীতে খুঁজে না পেয়ে তার ছেলে ইসমাইল ও বাবা খায়রুল মন্ডল বোনারপাড়া পুলিশ তদন্তকেন্দ্রে উপস্থিত হয়ে একটি সাধারণ ডায়েরী করেন। এদিকে ছেলে ইসমাইল মায়ের শোকে দিশেহারা হয়ে পড়েছে।
বজ্রপাতে ৯ম শ্রেণীর ছাত্রের মৃত্যু
মহেশখালী (কক্সবাজার) সংবাদদাতা: কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র মোহাম্মদ ফারুক ৪ এপ্রিল সকাল ৮টায় বজ্রপাতে মৃত্যু হয়। সে মাতারবাড়ির উত্তর সিকদার পাড়ার মোজাম্মেল হকের পুত্র। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃষ্টি হওয়ার লক্ষন দেখতে পেয়ে পিতার সাথে লবন মাঠে সহযোগীতা করতে গিয়ে ছিল সেখানে হঠাৎ বজ্রপাত হয়ে মৃত্যু হয়েছে। এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান মাষ্টার মাহমুদুল্লাহ মৃত্যুর সত্যতা স্বীকার করে বলেন, লবণ মাঠে বজ্রপাতে মৃত্যুবরণ করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ